ফুলবাড়ীতে জাতীয় পুষ্টি সপ্তাহ পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ॥

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

 “খাদ্যের কথা ভাবলে ,পুষ্টির কথাও ভাবুন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে ২৩ থেকে ২৯ এপ্রিল পর্যন্তু জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৮ পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।  সোমবার  সকাল সাড়ে ১১টায় উপজেলা কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পুনরায় স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৮ পালনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী বলেন, আমাদের নিত্যদিনের খাবারে যেন পুষ্টি অক্ষুন্ন থাকে সে দিক বিবেচনা করেই খাবার খাওয়া উচিত। আমরা ইচ্ছে করলেই সাধ্যের মধ্যে থেকেই পুষ্টি জাতীয় খাবার খেতে পারি।
এর আগে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম খাবারের ৬টি পুষ্টিগুন সম্পর্কে সকলকে অবহিত করেন। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পঃ পঃ কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জমিল উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ভোরের কাগজ প্রতিনিধি হারুন-উর-রশীদ,সাধারণ সম্পাদক ইনকিলাব প্রতিনিধি প্রভাষক মোঃ আবু শহীদ,স্যানেটরি ইন্সপেক্টর জগদিশ চন্দ্র মহন্ত ও উপজেলা কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারীসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন এমটি ইপিআই মোঃ সাইফুল ইসলাম।

পুরোনো সংবাদ

দিনাজপুর 494002629835920323

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item