প্রত্যেক শিক্ষকদের বন্ধুসুলভ আচরনে পাঠদান দিতে হবে...............প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রত্যেক শিক্ষাকদের বন্ধু সুলভ আচরনের মধ্য দিয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে পাঠদান দিতে হবে,দিনাজপুরের ফুলবাড়ীতে  মঙ্গলবার সকাল ১১টায় সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আইসিটি অন এডুকেশন এন্ড ইংলিশ লেঙ্গুয়েজ ক্লাব এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষকদের উদ্যেশে এ কথা বলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে ফুলবাড়ী সরকারী প্রথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শরিফা আক্তার লাকি এর সঞালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,জেলা প্রথমিক সহকারী শিক্ষা অফিসার আহসান হাবীব,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুঁইয়া,অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব,শিক্ষক আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান কামরু,বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ,উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার নুরুজ্জামান মিঞা,প্রবাসী এড:বখতিয়ার শাহ্, সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলীসহ প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

পরে শিক্ষকদের স্ব-উদ্যোগে ফুলবাড়ী উপজেলার প্রথামিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগনের আইসিটি ও ইংরেজি বিষয়ক দক্ষতা বৃদ্ধির লক্ষে গঠিত আইসিটি অন এডুকেশন এন্ড ইংলিশ লেঙ্গুয়েজ ক্লাব এর আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।

উল্যেক্ষ প্রতিমাসের ৩য় এবং ৪র্থ বৃহস্পতিবার উপজেলার প্রত্যেক প্রাথমিক বিদ্যালয় হতে প্রাথমিক ভাবে ১জন করে শিক্ষকদের এই কøাবে আইসিটি ও ইংরেজি বিষয়ক প্রশিক্ষন দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বেলা সাড়ে ১২টায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইনিষ্টিটিউট বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 744166448382187608

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item