ফুলবাড়ীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে উপজেলা ছাত্রদলের সভাপতি সাময়িক বরখাস্ত ॥

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অসদাচারনের ঘটনায় উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ মাহাবুব আলম(মিলন)কে দলীয় কার্যক্রম থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে।

দলীয় সুত্রে জানা যায়,গত ১৬এপ্রিল সমবার সন্ধায় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে উপজেলা ও পৌর বিএনপির জরুরী সভায় উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ মাহাবুব আলম মিলন এর বিরুদ্ধে সংগঠনের নেতাকর্মিরা দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উত্থাপন করলে,সর্ব সম্মতি ক্রমে এই অব্যাহতি পত্র প্রদান করা হয় ।
   
বিএনপির একাধিক নেতাকর্মীর সাথে কথা বলে জানা গেছে,উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাইদকে শারীরিকভাবে লাঞ্চিত করায় এবং বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে প্রায়শই অসদাচারনসহ দলীয় নেতাকর্মীদের একাধিক অভিযোগের প্রেক্ষিতে উপজেলা ও পৌর বিএনপির জরুরী সভায় সর্ব-সম্মতিক্রমে উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ মাহাবুব আলম(মিলন)কে সাংগঠনিক বিধি মোতাবেক ব্যাবস্থা গ্রহনের সিদ্ধান্ত গৃহিত হয়। এরই প্রেক্ষিতে গত ১৬ই এপ্রিল সোমবার উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি স্বাক্ষরিত চিঠির মাধ্যমে তাকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়।

এ বিষয়ে মাহাবুব আলম মিলন এর সাথে কথা বললে তিনি জানান, এমন কোন দলীয় শৃঙ্খলা ভঙ্গের ঘটনা ঘটেনি বিষয়টি মিথ্যা এবং বানোয়াট। অপরদিকে উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি এর সাথে মুঠো ফোনে কথা বললে তিনি ফুলবাড়ীর বাইরে ব্যাস্ত আছেন বলে ফোন রেখেদেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8660096632631501295

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item