ডিমলায় সুইসাইড নোট লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা !

বিশেষ প্রতিনিধি.১ এপ্রিল॥ মা ও বাবার কাছে সুইসাইট নোট লিখে বিষপানে আতœহত্যা করেছে এক কলেজে ছাত্রী। আজ রবিবার ভোরে নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিন বালাপাড়া ভাটিয়াপাড়ার গ্রাম হতে ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত করা হয়।
আতœহত্যার আগে কলেজ ছাত্রী লিখে যায় “মা বাবা- আমাকে ক্ষমা করো, তোদের (তোমাদের) কে ছেড়ে চলে গেলাম আমার ভালোবাসার কারনে ! আমার ভালোবাসার নাম কামরুল হাসান লালন । বাড়ি,মুকুলের ডাঙ্গা ভাটিয়া পাড়া । ইতি, তোমাদের মেয়ে -ফজলী আক্তার ওরফে রিয়া মনি” ।
ছাত্রীটি ওই গ্রামের কৃষক ফজল ইসলামের মেয়ে ও উপজেলার পশ্চিম ছাতনাই মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেনীর ছাত্রী।
পুলিশ মরদেহর কাছ থেকে সুইসাইট নোট ও মেয়েটির মোবাইল ফোন ও কিটনাশকের বোতল উদ্ধার করে। মোবাইল ফোনে  মেয়েটি বিষপানের পর যে আতœহত্যা করতে যাচ্ছে  এই বিষয় নিয়ে  তার প্রেমিকের সঙ্গে কথা বলেছিল। তার কথপকথনগুলো মোবাইলের রেকর্ড করা পাওয়া যায়। এ ঘটনার পর প্রেমিক কামরুল হাসান লালন পলাতক রয়েছে।
নিহত ছাত্রীর মা হালিমা খাতুন জানান,গতকাল শনিবার বিকালে মেয়ে ফজলীকে নিয়ে তিনি মরিচ ক্ষেতে মরিচ তুলছিলেন। সন্ধ্যার একটু আগে মেয়ে আমাকে ক্ষেতে রেখেই মাগরিবের নামাজ আদায়ের  কথা বলে নিজ বাড়িতে চলে যায়। এরপর বাড়ি এসে দেখি তার মেয়ের মরদেহ ঘরের ভেতর পড়ে রয়েছে।  বিষয়টি নিশ্চিত করেছেন বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল হক ভুইয়া জানান মেয়েটির সুইসাইড নোট ও মোবাইল কল রেকর্ড সুত্র মতে একই ইউনিয়নের মুকুলের ডাঙ্গার বিবাহিত এক সন্তানের জনক কামরুল হাসান লালনের সঙ্গে প্রেমের সর্ম্পক ছিল। তবে ছেলেটিযে বিবাহিত ও সন্তানের বাবা এটি জানতে পারে মেয়েটি। এক পর্যায়ে ছাত্রীটি ওই প্রতারকের স্ত্রী সন্তানের সত্যতা প্রেমিকের কাছে জানতে চাইলে প্রেমিক তা বার বার এরিয়ে যায়। সেখান থেকে প্রেমে প্রতারিত হবার পর ছাত্রীটি হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যার পথ বেচে নিতে বাধ্য হয়েছেন মর্মে সকলে  ধারনা করছে। এলাকাবাসী এ ঘটনায় আতœহত্যার প্ররোচনার মামলা দায়েরের দাবি করেছে।
তবে অভিযোগ উঠেছে একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে। ফলে রবিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মেয়েটির পরিবারের পক্ষে ডিমলা থানায় কোন মামলা দায়ের করতে পারেনি।
এ ব্যাপারে ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন সাংবাদিকদের বলেন, নিহতের পরিবার এখনো কোনো লিখিত অভিযোগ দেয়নি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1108466602766324675

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item