ঠাকুরগাঁও - ২ আসনের সংসদ সদস্যের বাড়ি থেকে লুট করা স্বর্ণালংকার সৈয়দপুরে উদ্ধার ॥ গ্রেপ্তার -১

  তোফাজ্জল হোসেন লুুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

ঠাকুরগাঁও - ২ আসনের সংসদ সদস্য মো. দবিরুল ইসলামের বাড়িতে ডাকাতি করে লুটে  নেয়া স্বর্ণালংকার সৈয়দপুর থেকে উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার (২২ মার্চ) রাতে শহরের রেলওয়ে লাইনের ধারে অবস্থিত ইমরান জুয়েলার্স থেকে ওই স্বর্ণালংকার উদ্ধার করা হয়। এ সময় ইমরান জুয়েলার্সের মালিক মো. ইমরানকে (৪৪) গ্রেপ্তার করে নিয়ে যায় ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল।
জানা গেছে, ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য মো. দবিরুল ইসলামের বালিয়াডাঙ্গীর বাড়িতে এক দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। গত ১৩ মার্চ রাতে ডাকাত দল ওই বাড়িতে হানা দিয়ে নৈশ প্রহরীকে বেঁধে রেখে সংসদ সদস্যের  স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেশ কিছু পরিমাণ স্বর্ণালংকার ও নগদ টাকা পয়সা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সংসদ সদস্যের ভা ইবাদী হয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা হয়। এ মামলা দায়ের পর ঠাকুরগাঁও ডিবি পুলিশ সংসদ সদস্যের বাড়ির লুণ্ঠিত মালামাল উদ্ধারে মাঠে নামে। সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে সংসদ সদস্যের বাড়ি থেকে লুট হওয়ার স্বর্ণালংকার সৈয়দপুরে  একটি স্বর্ণের দোকানে বিক্রি করা হয়েছে। পরবর্তীতে গত বৃহস্পতিবার রাতে সোর্সের দেওয়া ওই তথ্যের ভিত্তিতে  ঠাকুরগাঁও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. খায়রুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল সৈয়দপুরে আসে।  ডিবি পুলিশের দলটি সৈয়দপুর শেরে বাংলা সড়কের রেলওয়ে লাইন সংলগ্ন ইমরান জুয়েলার্সের মালিককে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। ডিবি পুলিশের জিজ্ঞাসবাদে জুয়েলার্সের মালিক ওই স্বর্ণাংকার কেনার কথা স্বীকার করে এবং সে সব ভেঙে ফেলা হয়েছে বলে ডিবি পুলিশকে জানায়। পরে ইমরান জুয়েলার্স থেকে বেশ কিছু পরিমাণ স্বর্ণ উদ্ধার করা হয়। এ সময় দোকানের মালিক ইমরানকে গ্রেপ্তার করে নিয়ে যায় ঠাকুরগাঁও ডিবি পুলিশ।
 ঠাকুরগাঁও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. খায়রুল আলম ইমরান জুয়েলার্স থেকে  স্বর্ণালংকার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। কিন্তু সেই জুয়েলার্স দোকান থেকে সঠিক কি পরিমাণ স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে তা জানাতে পারেননি তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 7498522234412108834

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item