ঠাকুরগাঁওয়ের নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

আব্দুল আওয়াল ,ঠাকুরগাঁও প্রতিনিধি:
নবাগত জেলা প্রশাসকের সঙ্গে ঠাকুরগাঁওয়ের সংবাদকর্মীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেল ৩ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নবাগত জেলা প্রশাসক আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক,সাবেক সভাপতি আখতার হোসেন রাজা,সংগ্রামী বাংলার সম্পাদক আব্দুল লতিফ, জনকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এসএম জসিম উদ্দীন প্রথম আলো পত্রিকার প্রতিনিধি মজিবর রহমান খান, ডেইলী স্টারের প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত, বদরুল ইসলাম বিপ্লব প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন -অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো: জহুরুল ইসলাম । সংবাদিকরা ঠাকুরগাঁও জেলার সমস্যা ও সম্ভানার বিভিন্ন দিক তুলে ধরেন। নবাগত জেলা প্রশাসক জেলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
নতুন জেলা প্রশাসক আখতারুজ্জামান ৮ মার্চ এ জেলায় যোগদান করেন। বিদায়ী জেলা প্রশাসক আব্দুল আওয়ালের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন তিনি ।
নবাগত জেলা প্রশাসক এর আগে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) ছিলেন । চলতি বছর ২৫ ফেব্রুয়ারি জনপ্রসানক মন্ত্রণালয় ১৯ জেলায় নতুন কর্মকর্তাদের ডিসি হিসেবে নিয়োগ এবং ৩ ডিসিকে অন্য জেলায় বদলি করে আদেশ জারি করে । সেই আদেশেই ঠাকুরগাঁওয়ের দায়িত্ব নিলেন তিনি । নবাগত জেলা প্রশাসক মোঃ আখতারুজ্জামানের গ্রামের বাড়ি রাজশাহীতে । তিনি বিসিএস ২০তম ব্যাচ’র কর্মকর্তা। নতুন জেলা প্রশাসক আখতারুজ্জামান ঠাকুরগাঁও জেলার কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সকলের সহযোগিতা চেয়েছেন ।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 7613554871722697050

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item