সৈয়দপুরে গলায় ওঁড়না পেচানো গৃহবধূর লাশ উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  সৈয়দপুরে গলায় ওঁড়না পেচানো অবস্থায় শারমিন আক্তার (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার  করা হয়েছে। আজ(রবিবার) সকালে উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের পূর্ব আইসঢাল নিজবাড়ি এলাকার মনির উদ্দিনের বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এক সন্তানের জননী ওই গৃহবধূকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবি করেছে পরিবারের সদস্যরা। আর স্বামীর পরিবারের লোকজন বলছে আত্মহত্যা করেছে শারমিন ।
 খোঁজ নিয়ে জানা যায়, ওই এলাকার নজরুল ইসলামের মেয়ে শারমিন আকতার। তাঁর সাথে প্রায় সাত বছর আগে একই এলাকার মনির উদ্দিনের ছেলে শ্রমিক মাহবুল হোসেনের (৩০) বিয়ে হয়। তাদের ঘরে সাগর নামে দুই বছরের শিশু সন্তান রয়েছে।
মৃতের স্বামী মাহবুলের সঙ্গে কথা হলে তিনি জানায়, ঘটনার দিন রাতে স্ত্রী শারমিন ও সন্তানসহ ঘুমিয়ে পড়েন। ভোরে ঘুম ভেঙ্গে গেলে তিনি দেখেন তাঁর  স্ত্রী পাশে নেই। তখন  তিনি  স্ত্রীর খোঁজে  ঘরে বাইরে বের হন। এর কিছুক্ষণ পরই বাড়ির পাশের একটি গলিপথ দিয়ে স্ত্রীকে শারমিনকে আসতে দেখেন  মাহবুল। এ সময় স্বামী মাহবুল স্ত্রীর কাছে জাতে চান এত ভোরে কোথায় গিয়েছিলে ?  কিন্তু স্বামীর প্রশ্নের কোন উত্তর না দেয়ায় তার হাত ধরে ঘরে আনা হয় শারমিনকে। পরে  স্ত্রীকে ঘরে রেখে  তাঁর বড় শ্যালক মাসুদ রানাকে ডাকতে যায় মাহবুল। তাকে নিয়ে এসে দেখেন ঘরের দরজা বন্ধ। পরে দরজা ঠেলে ভিতরে প্রবেশ করে তারা দেখতে পায় শারমিন গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।
অন্যদিকে, এলাকাবাসী জানায় ভোরবেলা ঘরের বাইরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় বলে জানতে পেরেছেন। এ সময় সেখানে পড়ে থাকা শারমিনের একটি মোবাইল ফোন পাওয়া যায়। ওই মোবাইল ফোনটি সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান  রেজাউল করিম লোকমানের হোসেনের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে ওই এলাকার ইউপি সদস্য মো. আনসারুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, শারমিনের ঝুলন্ত লাশ তারা দেখেছেন। তবে এটি আত্মহত্যা নাকি অন্য কিছু তা পুলিশ বলতে পারবে।
এদিকে,গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক মো. ওয়াদুদ হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করেন।  তিনি জানান, লাশের মুখ থেকে লাল ও মূত্র ত্যাগের আলামত পেয়েছেন। তবে এটি আত্মহত্যা না অন্য কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পরই বোঝা যাবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ থানা চত্বরে পড়েছিল।
কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  মো. রেজাউল করিম লোকমান বলেন স্বামী-স্ত্রীর মধ্যে কি হয়েছিল তার পরিবারের লোকজনই বলতে পারবেন। তবে শারমিনের ব্যবহৃত মোবাইল ফোনটি বাড়ির পাশে উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। এদিকে মৃতের পরিবারের দাবি শারমিনের স্বামী ও তার পরিবারের সদস্যরা মারপিট করে শারমিনকে হত্যা করেছে। পরে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে লাশ ঝুলিয়ে রাখে। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন শারমিনের স্বামী মাহবুল হোসেন। তিনি বলেন, তার আত্মহত্যার ঘটনার রহস্য পুলিশই বের করবে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. শাহজাহান পাশা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মৃতের লাশ ময়নাতদন্তে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট এলেই জানা যাবে।   

পুরোনো সংবাদ

নীলফামারী 2017752154277552262

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item