সৈয়দপুরে নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরনী এবং মা সমাবেশ অনুষ্ঠিত

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 সৈয়দপুর শহরের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী এবং মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২২ মার্চ বিকেলে বিদ্যালয় চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু অনুষ্ঠানে সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা মির্জা জহুরা আক্তার।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, বিদ্যালয়ের সাবেক সভাপতি নিজাম বিন আজিম, বিদ্যালয়ের এসএমসির সভাপতি মো. নাছিম রেজা শাহ্ প্রমূখ। 
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জাফরিন সোহেলী।
অনুষ্ঠানে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. রুহুল আমিন প্রধান, মোছা. মুসারাত জাহান মিলি, বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি জোবায়দুর রহামান শাহীন, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি এম ওমর ফারুকসহ আমন্ত্রিত অতিথি,সুধীজন,অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
শেষে ২১ টি ইভেন্টে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের  প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
এছাড়াও গত ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ- ৫ প্রাপ্ত ৬ জন এবং প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভকারী ১৫জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে।    

পুরোনো সংবাদ

নীলফামারী 854472804590856602

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item