সৈয়দপুরে ৬ ব্যবসা প্রতিষ্ঠান ও শিল্প-কারখানায় ৫১ হাজার টাকা জরিমানা আদায়

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৬ ব্যবসা প্রতিষ্ঠান ও  শিল্প-কারখানা মালিকের ৫১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আজ (মঙ্গলবার) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের কয়েকটি এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক (এডি) মো. শেখ সাদী ওই অভিযানে নেতৃত্ব দেন।
জরিমানা আদায়কৃত ব্যবসা প্রতিষ্ঠানও শিল্পকারখানাগুলোর মধ্যে রয়েছে সৈয়দপুর বিসিক শিল্পী নগরী আয়াত অটো ফ্লাওয়ার মিলস্ মালিক মো. ফয়সালের ১৫ হাজার টাকা, শহরের বাঁশবাড়ী এলাকার গ্রামীণ ফুড প্রডাক্টসের মালিক মো. আশরাফুল ইসলামের ১৫ হাজার টাকা, রোজী সেমাই এন্ড চিপস্ ফ্যাইরর মালিক মো. সাব্বিরের ১০ হাজার টাকা, একই এলাকার মধু আই্সক্রীম ফ্যাক্টরীর মালিক মো. আলতাফ হোসেনের ৪ হাজার টাকা, শহরের দিনাজপুর মোড়ের কুলসুম ফামের্সীর মালিক মো. মিরাজ হোসেনের ৫ হাজার টাকা এবং  শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের আজিম উদ্দিন সুইটস্্’র এর স্বত্তাধিকারী শ্রী রঞ্জন কুমার সরকারের ২ হাজার টাকা।
অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে রং মিশিয়ে চিপস্ ও আইসক্রীম তৈরি, সংরক্ষণ, বাজারজাত করণ,  উৎপাাদিত পণ্যে প্যাকেটেরপরিমাণ, মূল্য তালিকা, উৎপাদন ও মেয়াদত্তীর্ণের তারিখ উল্লেখ না থাকা, মেয়াদর্ত্তীণ ওষুধ বিক্রি দায়ে ওই জরিমানা আদায় করা হয়েছে।
এ ভেজাল বিরোধী অভিযানে সৈয়দপুর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক এবং সৈয়দপুর থানার পুলিশ সদস্যরা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়কে সহযোগিতা দেন ।

পুরোনো সংবাদ

নীলফামারী 6407730177249133271

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item