সৈয়দপুরে ৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও সেচ সহায়তার অর্থ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে ৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও সেচ সহায়তার অর্থ বিতরণ করা হয়েছে। চলতি খরিফ-১/২০১৮-২০১৯ মৌসুমে উফশী আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ওই বীজ, সার ও সেচ সহায়তার অর্থ প্রদান করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে  কৃষি বিভাগের কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে গত  বুধবার (২৮ মার্চ) আনুষ্ঠানিকভাবে ওই বীজ, সার, সেচ সহায়তার অর্থ কৃষকদের হাতে তুলে দেয়া হয়েছে।
 সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার (ইউএও) কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল উপস্থিত  থেকে কৃষকদের মাঝে ওই কৃষি উপকরণ ও সেচ সহায়তার অর্থ বিতরণ করেন।
এ সময় অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ মোছা. শাহিনা বেগম, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মমতা সাহা, সহকারি কৃষি  সম্প্রসারণ অফিসার মো. মকবুল হোসেনসহ উপজেলা কৃষি বিভাগের বিভিন্ন ব্লকের উপ-সহকারি কৃষি কর্মকর্তারা  ও কৃষকরা উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার ৫টি কামারপুকুর,কাশিরাম বেলপুকুর,বাঙ্গালীপুর, বোতলাগাড়ী ও খাতামধুপুর ইউনিয়নের ৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের প্রত্যেককে  ৫ কেজি বীজ, ২০ কেজি ইউরিয়া সার, ১০ কেজি এমওপি, ১০ কেজি ডিএপি এবং সেচ সহায়তা বাবদ নগদ ৫ শ’ টাকা করে বিতরণ করা হয়েছে।       

পুরোনো সংবাদ

নীলফামারী 343644476583845616

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item