সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরের রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, মেধা এবং সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) বিকেলে শহরের সাহেবপাড়াস্থ বিদ্যালয়ের খেলার মাঠে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) ও প্রতিষ্ঠানের সভাপতি মুহাম্মদ কুদরত-ই খুদা।
  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুরের পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমেটিক কারখানা (কেলোকা) নির্বাহী প্রকৌশলী  মো. বোরহান উদ্দিন, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমীন।
 বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শাহানা বেগম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
 অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর রেলওয়ে কারখানার রেল কারখানার কার্য-ব্যবস্থাপক (ডাব্লুএম)  মো. আমিনুল হাসান, বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী  মো. শফিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৫৪টি ইভেন্টে বিদ্যালয়ের তিন শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয়। এছাড়াও  শিক্ষার্থীদের জন্য ছিল ‘যেমন খুশি তেমন সাজো’ প্রতিযোগিতা।
পরে প্রধান অতিথি বার্ষিক ক্রীড়া, মেধা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।  অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন,সাংবাদিক, অভিভাবক ও শিক্ষার্থী  উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7246185249196615771

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item