সৈয়দপুরে পরিবার কল্যাণ সহকারি জমিলা খাতুনের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিবার কল্যাণ সহকারি
( এফডাব্লুএ) ছমিলা খাতুন আর নেই। তিনি দূরারোগ্যব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শনিবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি . . . রাজিউন)।  তিনি উপজেলার কামারপুকুর ইউনিয়নে কর্মরত অবস্থায় অবসরকালীন ছুটিতে ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্বামী, দুই ছেলে, এক মেয়ে,নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল (রোববার) বাদ জোহর  সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের আইসঢাল হাজীপাড়ায় তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরহুমাকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা  হয়েছে।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোামিন, ভাইস্ চেয়ারম্যান আজমল হোসেন, নারী ভাইস্ চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু,  উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাহ আলম চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারি ( পিএফপিএ) মো. মহশিউর রহমান রুবেল, উপজেলা কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান, বাংলাদেশ সরকারী কর্মচারী জাতীয় ঐক্য ফোরামের নীলফামারী জেলা শাখার যুগ্ম আহবায়ক (মিডিয়া) সাদেক আনোয়ার প্রমুখ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5077949635209314983

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item