সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক সরকারের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বৃহস্পতিবার (১ মার্চ) নীলফামারীর সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মরহুম জাওয়াদুল হক সরকারের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিনটিতে তাঁর পরিবারের পক্ষ থেকে কোরআন-খানি, মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত, কবর জিয়ারত ও অসহায় দুস্থদের  মধ্যে খাবার বিতরণের আয়োজন করা হয়।
 শহরের মিস্ত্রীপাড়াস্থ মরহুমের বাসভবনে সকালে মিলাদ ও দোয়া মাহফিলে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও ভাইস চেয়ারম্যান  মো. আজমল হোসেন, পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক দল ও ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকাবাসী অংশ নেন।
মিলাদ মাহফিল শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত ও মরহুমের কবর জিয়ারত করা হয়।
প্রয়াত উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক সরকারের মৃত্যুবার্ষিকীর এ অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মরহুমের পরিবারের সদস্যরা।
উল্লেখ্য, জাওয়াদুল হক সরকার ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত বছরের ১ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন। পরদিন ২ মার্চ গ্রামের বাড়ি বোতলাগাড়ী ইউনিয়নের পাঠানপাড়ার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।           

পুরোনো সংবাদ

নীলফামারী 7907670979670527472

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item