রংপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

মামুনুর রশিদ মেরাজুল রংপুর ব্যুরো।

স্থানীয় সরকার, পল্ল¬ী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, পুলিশ জনগণের বন্ধু, তারা জীবন বাজি রেখে প্রতিনিয়িতই জনগণের সেবা করে যাচ্ছে। তাদের এই মহান দায়িত্ব পালন করতে গিয়ে অনেক পুলিশ সদস্য তাদের জীবন উৎসর্গ করেছেন। আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই বীর পুলিশ সদস্যদের।

পুলিশ মেমোরিয়াল ডে-২০১৮ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১ মার্চ) সকালে রংপুর পুলিশ হলে র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন,পুলিশ সর্বদা দেশের সেবায় নিয়োজিত থাকে। তারা  দেশের তথা আমাদের যে কোন সমস্যায় আমরা পুলিশকেই প্রথমে পাশে পাই। পুলিশের উপর আমাদের এই বিশ্বাস ধরে রাখতে হবে।

জেলা পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মজিদ আলী বিপিএম, ডেপুটি কমান্ডার (এসপি) সাজ্জাদুর রহমান, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ কমিউনিটি পুলিশং রংপুর জেলা ও বিভাগীয় সম্বনয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক।

রংপুরে দায়িত্বরত অবস্থায় পুলিশের যে সকল সদস্য তাঁদের প্রাণ উৎসর্গ করেছেন তাঁদের স্মরণে পুলিশ মেমোরিয়াল ডে-২০১৭৮ উদযাপন অনুষ্ঠানে রংপুর জেলা পুলিশ, ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই) পুলিশ, ডিবি পুলিশ, টুরিস্ট পুলিশ, সিআইডি, আরআরএফ, ডিএসবি পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 9005878751493363848

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item