পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় নিহত-১

মুহম্মদ তরিকুল ইসলামঃ
পঞ্চগড় জেলা সদরের ওমরখানা ইউনিয়নের বোর্ডবাজার থেকে আনুমানিক ২০০ গজ শাহী মসজিদ সংলগ্ন চৈতন্যপাড়ায় পিকআপ ভ্যান চাপায় মামুনুর রশিদ (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন।
১৯ মার্চ/১৮ সোমবার বিকেল ৪ টায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত মামুনুর রশিদ রংপুরের পিরগাছা উপজেলার নন্দিগঞ্জ গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। আহত রফিকুল ইসলাম (৩৫) বগুড়ার সারিয়াকান্দি উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আতয়ার আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী হাশেম আলীসহ অনেকে জানান, নিহত মামুনুর রশিদ আমাকে ওভার টেক করে ঐ একই দিকে আরেকটি ট্রাককে ওভার টেক করা মাত্রই বিপরীত দিক থেকে একটি চা পাতা বহনকারী পিকআপ ভ্যানে চাপা পরে। অত:পর সেখানেই সে শেষ নি:শ্বাস ত্যাগ করে এবং অপরজনের দু’ পা ভেঙ্গে গেলে সে অজ্ঞান হয়ে পড়ে।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক প্রধান জানান, মামুনুর ও রফিকুল মোটরসাইকেলে করে তেঁতুলিয়া যাচ্ছিলেন। পথে চৈতন্যপাড়ায় একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন মামুনুর। এতে আহত হয় রফিকুল। অত:পর আহত রফিকুলকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এতে পঞ্চগড় সদর ফায়ার সার্ভিস ডিফেন্স এবং তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাটির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। অন্যদিকে দূর্ঘটনাকে কেন্দ্র করে কিছুক্ষণ রাস্তা অবরোধও ছিল।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 607917292303564511

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item