নীলফামারীর কিশোরগঞ্জে মুক্তির সংগ্রাম: বঙ্গবন্ধু ও অগ্নি ঝড়া মার্চ র্শীষক আলোচনা সভা ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

মো. শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা:
নীলফামারীর কিশোরগঞ্জে মুক্তির সংগ্রাম: ‘বঙ্গবন্ধু ও অগ্নি ঝড়া মার্চ’ র্শীষক আলোচনা সভা ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে আওয়ামী যুবলীগ কিশোগঞ্জ উপজেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয়ে  এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের আহবায়ক শাহ্ মো. আবুল কালাম বারী পাইলটের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন তুলিফ ও মিনহাজুল ইসলামের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি এছরারুল হক,  জলঢাকা উপজেলা যুবলীগ আহবায়ক ছারোয়ার হোসেন ছাদের, কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ, রনচন্ডি ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমান,  বাহাগিলি ইউপি আওয়ামী লীগ সভাপতি এমদাদুল হক, চাঁদখানা ইউপি আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান দুলাল, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হিজবুল্লা রহমান ডালিম।
আলোচনা সভা শেষে সেখানে অগ্নি ঝড়া মার্চে বঙ্গবন্ধুর ভূমিকা নিয়ে রচনা প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী তিনজন শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকার প্রাইজবন্ড এবং অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থীর হাতে একটি করে বঙ্গবন্ধুর আতœজীবনী  বই ও একটি টি শার্ট পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দ। প্রতিযোগীতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।
রচনা প্রতিযোগীতায় বিচারক মন্ডলীর দায়িয়ত্ব পালন করেন স্থপতি খায়রুজ্জামান বিপ্লব, জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষক আ.স.ম ফিরোজ উল হাসান, ভূতাত্তিক বিজ্ঞান বিভাগের শিক্ষক ড. হুসাইন মো. সায়েম, কিশোরগঞ্জ  ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক ড. গীতিময় রায়।

পুরোনো সংবাদ

নীলফামারী 4538135552514923451

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item