নীলফামারীর কিশোরগঞ্জে রাস্তা সংস্কার না করায় দুভোর্গে হাজারো মানুষ

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ,(নীলফামারী)সংবাদদাতাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস মোর হতে গদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পর্যন্ত রাস্তাটির  সলিংয়ের ইট ও খোয়া উঠে গিয়ে বেহাল হয়ে পড়েছে। দেখে মনে হয় এটি রাস্তা নয় যেন জমির আল। রাস্তাটি দীর্ঘদিন থেকে প্রয়োজনীয় সংস্কার না করার কারণে ঝুঁকি নিয়ে চলাচল করছে হাজারো মানুষ।
গত শনিবার সরেজমিনে গিয়ে স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস মোড় হতে গদা সরকারী প্রাথমিক বিদ্যালয় মোড় পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তাটি দীর্ঘ এক যুগ আগে পাকাকরণ করা হয়। পাকাকরণের পর থেকে রাস্তাটি প্রয়োজনীয় সংস্কার না করার কারণে রাস্তাটির দুইপাশে ইটের সলিং ও খোয়া বের হয়ে গিয়ে বেহাল হয়ে পড়েছে। ফলে পথচারীদের চলাচলে চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন।
কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ বলেন, রাস্তাটি দীর্ঘদিন থেকে সংস্কার না করার ফলে এলাকাবাসী চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন। রাস্তাটি সংস্কার করার জন্য আমি উপজেলা মাসিক সমন্বয় সভায় বেশ কয়েকবার আলোচনা করেছি।
কিশোরগঞ্জ উপজেলা প্রকৌশলি এস এম কেরামত আলী নান্নু বলেন, রাস্তাটি সংস্কার করার জন্য বাজেট পেয়েছি। কয়েকদিনের মধ্যে রাস্তাটির কাজ শুরু হবে।

পুরোনো সংবাদ

এক ঝলক 3213508464455172288

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item