কিশোরগঞ্জে মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যানকে আসামী করে চার্জশিট দেয়ার প্রতিবাদে মানবন্ধন



মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাবকে একটি মাললায় জড়িয়ে তদন্ত প্রতিবেদনে আসামী করে নাম দেওয়া প্রতিবাদে মানবন্ধন ও সমাবেশ  করেছে এলাকাবাসী।
 মাগুড়া ইউনিয়নের সকল স্তরের জনসাধারনের  আয়োজনে রংপুর  ডালিয়া মহাসড়কের মাগুড়া বাসষ্টান্ডে  বুধবার সকাল  ১০ টা থেকে ১১টা পযন্ত ঘন্টাব্যাপি এ মানববন্ধন শেষে মহাসড়কের পাশে মকছুদার রহমানের মিল চাতালে সমাবেশ করে তারা। এসময় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য, মোশারফ হোসেন, লেখক কলামিস্ট আনিছুর রহমান, মাগুড়া মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম, মাগুড়া ইউপির ২ নম্বর ওয়ার্ড সদস্য ফজলার রহমান, ৩ নম্বর ওয়ার্ড সদস্য কাওছার জামান লিমন, বিশিষ্ট সমাজসেবক আবু তালেব সরকার প্রমুখ।
এ সময় বক্তারা বলেন , গত ২০১৭ সালের ৫ সেপ্টেম্বর মাগুড়া ইউনিয়ন পরিষদ ভবনের  ভিতরের একটি কক্ষ থেকে আলআমিন(৩৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে আলআমিনের বাবা আজিজুল ইসলাম বাদী হয়ে আলআমিনকে আতœহত্যার প্ররোচনার অভিযোগে  ৯ জনকে আসামী করে কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু কিশোরগঞ্জ থানা পুলিশ ও মামলার তদন্তকারী কর্মকর্তা রাফায়েত হোসেন এজাহার নামীয় ৯ নম্বর আসামী শাহাবুলকে বাদ দিয়ে মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাবকে ৬ নম্বর আসামী করে চার্জশিট প্রদান করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রাফায়েত হোসেন বলেন, মামলায় এজাহার নামীয় ৯ জন আসামীর মধ্যে ৮ জনকে গ্রেফতার করে নীলফামারী জেল হাজতে প্রেরন করলে আদালতে তারা সকলেই এ ঘটনার সাথে চেয়ারম্যানের জড়িত থাকার কথা স্বীকার করেন। 
মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব বলেন, আমি ঘটনার দিন একটি শালিসে ছিলাম। আমি এ বিষয়ে কিছু জানতামনা। এ মামলায় যড়যন্ত্র মুলকভাবে আমার নামে চার্জশিট প্রদান করা হয়েছে।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশিদ বলেন,সাক্ষী প্রমাণ ও  আসামীদের স্বীকারোক্তি ও তদন্ত অনুযায়ী চার্জশিট পাঠানো হয়েছে। বাকীটা আদালতের ব্যাপার।

পুরোনো সংবাদ

নীলফামারী 7133149204869089736

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item