জলঢাকায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে অনির্বাণ বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ের আনন্দ শোভাযাত্রা

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
বাঙ্গালী  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আনন্দ শোভাযাত্রা করেছে নীলফামারী জলঢাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব মোবারক হোসেন অনির্বাণ বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়।
শনিবার সকালে স্কুল প্রাঙ্গণ থেকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রোকন চৌধুরীর নেতৃত্বে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে গিয়ে উপজেলা প্রশাসনের কর্মসুচির সাথে মিলিত হয়। এসময় অন্যান্য শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন মাহাতাব উদ্দীন, দেলওয়ার হোসেন, আজাহারুল ইসলাম, উম্মে কুলসুম লিপি প্রমুখ।
অন্যদিকে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীদের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিশাল বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।
“বঙ্গবন্ধুর জন্মদিন, রঙ ছড়ানো আলো লাল সবুজের বাংলাদেশে থাকবে শিশু ভালো” এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। এসময় আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভুমি জহির ইমাম, ঊপজেলা আঃলীগের সভাপতি আনছার আলী মিন্টুু, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ড কাউন্সিলের সাবেক সভাপতি হামিদুর রহমান, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মীর হামিদুল এহসান চানু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জয়ন্তী রানী, বিএমআই কলেজের অধ্যক্ষ আলহাজ্ব আবেদ আলী ও উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক।

পুরোনো সংবাদ

নীলফামারী 9169198798559879485

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item