জলঢাকায় স্থানীয় এমপিকে বাদ দিয়ে উপজেলা আঃলীগের স্বাধীনতা দিবসের কর্মসুচি পালন

নিজস্ব প্রতিনিধি॥
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জামায়াত শিবির কর্মীদের নিয়োগ, স্বজনপ্রীতি, দলীয় নেতাকর্মীদের অবমুল্যায়নসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে ২০১৬ সালে উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় স্থানীয় এমপি অধ্যাপক গোলাম মোস্তফাকে দলীয় সকল কর্মকাণ্ড থেকে বিরত রাখার সিদ্ধান্ত গৃহীত হলে তখন থেকে এমপিকে বাদ রেখে উপজেলা আঃলীগের সকল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে জানান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল।
এদিকে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান নীলফামারী -৩ সংসদীয় আসনের মনোনয়নপ্রত্যাশী আব্দুল ওয়াহেদ বাহাদুরের নেতৃত্বে একটি বিশাল শোভাযাত্রা বাজার প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভায় মিলিত হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রজন্মলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার হোসেন,  সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সবুজ, বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মশিউর রহমান হিট্টু, শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি পরেশ চন্দ্র কাচু, সাধারন সম্পাদক জোনাব আলী, মাইক্রো শ্রমিক ইউনিয়নের সভাপতি তহিদুল ইসলাম প্রমুখ।



আজ সোমবার সকালে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আঃলীগের উদ্দ্যোগে পৌর আঃলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে নীলফামারী - ৩ সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আঃলীগের সভাপতি আনছার আলী মিন্টু ও সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেলের নেতৃত্বে একটি বিশাল শোভাযাত্রা পৌর শহর প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের শ্রদ্ধা জানিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আঃলীগের সভাপতি আনছার আলী মিন্টুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, পৌর আঃলীগের সাধারন সম্পাদক শ্রমিক নেতা আব্দুল মজিদ, উপজেলা আঃলীগের দপ্তর সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন,  আইন বিষয়ক সম্পাদক মহসিন আলী, উপজেলা সৈনিকলীগ সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সালাহ উদ্দীন কাদের, সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু, যুবলীগ নেতা সারোয়ার রশীদ, এনামুল হক প্রমু্খ। সমাবেশে বক্তারা দ্রুত ভুয়া মুক্তিযোদ্ধার বিচারের দাবী করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 6195286471969050131

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item