রংপুরের মাদক ব্যবসায়ী নীলফামারীতে গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩০ মার্চ॥ রংপুর শহরের মাদক ব্যবসায়ী রনি মিয়াকে আজশুক্রবার সকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
নীলফামারী থানার এসআই হারিছুর রহমানের নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার বিকেলে  গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী-সৈয়দপুর প্রধান সড়কের শিমুলতলী বাজার নামক স্থানে অবস্থান নেয়। সেখানে সৈয়দপুরগামী খেয়া পরিবহন বাসটিকে থামায় পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে  রনি মিয়া কালো রং এর ব্যাগ নিয়ে সুকৌশলে পালানোর চেষ্টা কালে পুলিশ তাকে গ্রেফতার করে। তার শরীর তল্লাশী করে ১০০ পিস ইয়াবা ও প্রায় ৭ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।
পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী রনি মিয়া জানান, নীলফামারী শহরের প্রগতিপাড়া(কিচেন মার্কেটের পার্শ্বে) আব্দুস ছাত্তারের ছেলে সাইফুল ইসলামের কাছ থেকে ইয়াবা ও হেরোইন ক্রয় করে বিক্রির উদ্দেশ্যে রংপুর নিয়ে যাচ্ছিল।   
সূত্র জানায়, রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার পূর্ব নবনীদাস চেংমারী গ্রামের হোসেন আলীর ছেলে রনি মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক ক্রয় ও বিক্রয় করে আসছে। প্রতিটি জেলায় মাদক সিন্ডিকেটের মাধ্যমে ইউনিয়ন পর্যায় পর্যন্ত মাদক পৌছে দিচ্ছে তাদের প্রতিনিধিরা।  নীলফামারী থানার ওসি বাবুল আকতার বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

রংপুর 6451676150254802681

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item