বালিয়াডাঙ্গীতে পুকুরে ডুবে নিখোঁজ ৮ম শ্রেণির ছাত্রী

আব্দুল আওয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি ঃপুকুরে বিষ দেওয়া মরা মাছ ধরতে গিয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মুন্নি আক্তার (১৩) নামে এক ৮ম শ্রেণির ছাত্রী পুকুরে ডুবে নিখোঁজ হযেছে। বুধবার সকালে উপজেলা দুওসুও ইউনিয়নের গুচ্ছাগ্রামের সাধুবান্দা পুকুরে এ ঘটনা ঘটে। 

নিখোঁজ মুন্নি দুওসুও ইউনিয়নের গুচ্ছগ্রামের আব্দুল মাজেদের কন্যা ও দুওসুও উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। 

গুচ্ছগ্রামের বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মুন্নিসহ আরও কয়েকজন  গুচ্ছগ্রাম সংলগ্ন সাধুবান্দা পুকুরে সকালে মাছ ধরতে গেলে মুন্নি পুকুরের পাড় থেকে পানিতে পড়ে ডুবে যায়। ডুবে যাওয়ার সময় গুচ্ছগ্রামের লোকজন উদ্ধারের চেষ্টা করলেও উদ্ধার করা সম্ভব হয়নি।


দু্ওসু্ও ইউনিয়নে চেয়ারম্যান আ: সালাম বলেন, বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে উদ্ধার কাজ করছে। 

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোস্তফা কামাল জানান, বাশ দিয়ে ঘটনাস্থল চিহ্নিত করে রংপুর বিভাগীয় ডুবুরীদের খবর দেওয়া হয়েছে।

ঘটনাস্থল উপজেলা নির্বাহী অফিসার আ: মান্নান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রবীর কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

তবে স্থানীয় লোকজন কেউ কেউ বিষয়টিকে অলৌকিক ঘটনা বলে ধারণা করছে। আর কেউ কেউ বলছে পুকুর থেকে অতিরিক্তি বালু উত্তোলন করার ফলে পুকুর গভীর হয়ে যাওয়ায় গেই পুকুর পাড় থেকে পড়ে গিয়ে মুন্নি গভীরে চলে গেছে। সে জন্যই খুজে পাওয়া সম্ভব হচ্ছে না। 

অলৌকিক ঘটনা মনে করে অনেকেই পুকুরে উদ্ধার করতে নামার সাহস পাচ্ছে না বলছে দেখতে আসার লোকজন ।

পুরোনো সংবাদ

নির্বাচিত 7135658706942871672

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item