ডোমারে ঘরের মধ্যে ট্রাক,গুরুতর আহত ১

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-

ঃ নীলফামারীর ডোমারে  শুক্রবার ভোরে ড্রাইভার  নিয়ন্ত্রন হারিয়ে ঘরের মধ্যে তুলে দিয়েছে ট্রাক ।এতে গুরুতর আহত হয়েছে সদ্য সস্তান প্রসব করা এক মা ।
সরেজমিনে জানা গেছে, ডোমার - পঞ্চগড় সড়কের ডোমার সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন কৃষি শ্রমিক এন্তার ( ৬০) বাড়িড়ে আজ শুক্রবার ভোর ৬ টায়   ড্রাইভার  নিয়ন্ত্রন হারিয়ে ঘরের মধ্যে তুলে দিয়েছে একটি খালি ট্রাক । এ সময় এন্তার মেয়ে লাভলি বেগম (৩০) তার ৪০ দিনের মেয়ে শিশু নিয়ে ঘুমাচ্ছিল ।এতে গুরুতর আহত লাভলি বেগমকে স্থানীয় একটি ক্লিনিকে নিলে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিক্যার কলেজ হাসপাতালে প্রেরন করা হয় । ট্রাকটি বগুড়ায় পাথর রেখে  তেতুলিয়ায় ফিরছিল ।এলাকাবাসী  তেতুুলিয়ার মোহন লালজটের ট্রাক ড্রাইভার মোহাম্মদ এরশাদকে আটক করে পুলিশকে খবর দেয় ।
উল্লেখ্য , লাভলি বেগম নীলফামারীর নীলসাগরের ধোপার ডাংগার রিক্সা চালক মনির হোসেনের স্ত্রী বলে জানা গেছে ।মনির ঢাকায় রিক্সা চালাতে গেছেন তাদের পরিবার জানায় ।
এসময় ঘটনাস্থলে আসা ডোমার থানার এস,আই আব্দুল লতিফ জানান, ড্রাইভার জানায়,গাড়ীর ষ্টায়ারিং ফেল করায় ট্রাক গাছে আটকানোর চেষ্টা করি ।কিন্তু গাছ ভেংগে ঘরে ঢুকে যায় । ট্রাক ( ঢাকা -মেট্রো- ট ২০-৪৫৬৭) ও ড্রাইভারকে থানায় নেওয়া হচ্ছে ।তা না হলে উত্তেজিত জনতা অঘটন ঘটাইতে পারে ।তার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।
ডোমার থানার ওসি মকচ্ছেদ আলী ট্রাক ও ড্রাইভার থানায় আটকের সত্যতা স্বীকার করেন ।

পুরোনো সংবাদ

নীলফামারী 6584332179608919179

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item