ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে মানববন্ধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে  আন্তর্জাতীক নারী দিবস উপলক্ষ্যে  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ৮ইমার্চ আন্তর্জাতীক নারী দিবস উপলক্ষ্যে  মঙ্গলবার সকাল ১১টায় স্থানীয় নিমতলা মোড়ে ঘন্টাব্যাপী এই মানব বন্ধন করেন।

এ সময় মানব বন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল, স্থানীয় সেবা মুলক সংগঠন সংলাপ মানবতার জন্য (সমাজ) এর নির্বাহী পরিচালক নাছিমা পারভিন (রানু),ও সংগঠনের প্রোগ্রাম ম্যানেজার রাসেল পারভেজ, মহিলা মহনা সমবায় সমিতির সভাপতি জান্নাতুল ফেরদৌস, সাধারন সম্পাদক আখতারিনা, কাঁটাবাড়ী মহিলা সমবায় সমিতির সভাপতি সোহানা আক্তার শাপলা,পল্লীশ্রী নারী ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের প্রোগ্রাম ফেসিলিটর আয়শা সিদ্দিকা,পল্লিশ্রী (ই,ভি,পি, আর, এ) প্রকল্পের সুপারভাইজার জান্নাতুল ফেরদৌস মুক্তা,কৃঞা রবিদাস, গ্রামবিকাশ সমষ্টি প্রকল্পের সেলিম নবী মানিক,ব্রাক এর (পি ও সি ই পি) মিনহাজুল হায়াত, ব্রাক এর ওয়াস প্রকল্পের ব্রাঞ ম্যানেজার আনোয়ার হোসেন প্রমুখ। মানব বন্ধনে বিভিন্ন এনজিও প্রতিনিধি, নারী সংগঠনের প্রতিনিধি ও নারী ক্লাবের সদস্যরা অংশ গ্রহন করেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6536687026117865134

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item