ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ সমাপ্ত

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ সমাপনীদিনে দিনাজপুরের ফুলবাড়ীতে কৃতি শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

“মানসম্মত শিক্ষা শেখ হাসিনার দিক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে গত ৬ই ফেব্রয়ারী মঙ্গলবার থেকে শুরু করে ৭ফেব্রয়ারী বুধবার বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ (২০১৮)উদযাপন শেষ হয়।

প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুঁইয়া এর সভাপতিত্বে উপজেলা চত্বরে  বুধবার বিকেল ৩টায় আয়েজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃতি শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেষ্ট তুলেদেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্ ও অনুষ্ঠানের  বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এ, টি,এম হামীম আশরাফ, কৃষি সম্প্রসারন অফিসার রুম্মান আখতার, সহকারী প্রথামক শিক্ষা অফিসার নুরুজ্জামান মিঞা, সহকারী সেটেলমেন্ট অফিসার আফসার আলী, খাদ্য অফিসার মধুসুদন দত্তসহ বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, সরকারী কর্মকর্তা কর্মচারী ও ছাত্র/ছাত্রীরা।

উল্লেক্ষ্য, জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলার (১০৩) টি প্রাথমিক বিদ্যালয়ের জিপিএ ৫প্রাপ্ত ১১৭ জন ছাত্র/ছাত্রী ও শিক্ষক বাতায়নে ২জন এবং মুক্তপাঠ ১জন সেরা কন্টেন্টনিমার্তা শিক্ষক ও শিক্ষিকাকে এই ক্রেষ্ট প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 7833354364737557858

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item