দিনাজপুরের স্বাধীনতা দিবসে ফুলবাড়ীতে লাল সবুজের গণস্বাক্ষরে পতাকা অংকন ও ফ্রি চিকিৎসা সেবা

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে লাল সবুজের গণস্বাক্ষরের মাধ্যমে পতাকা অংকন ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

সোমবার ২৬শে মার্চ পৌর এলাকার তেঁতুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ঐ বিদ্যালয়ের আয়োজনে, রংপুর রেইনবো ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক এর সহযোগিতায় লাল সবুজের গণস্বাক্ষরের মাধ্যমে সকাল ১০টা থেকে দিন ব্যাপ্যী এই পতাকা অংকন ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এতে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন প্রাইম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ছাত্র দীপঙ্কর সরকার,আবুজার গিফারী,তামান্না ফেরদৌস। সহযোগী হিসেবে ছিলেন রংপুর রেইনবো ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক এর টেকনোলজিস্ট সাইদা আলম সোমা ও মনিরুজ্জামান। আয়োজিত কর্মসুচিতে অংশগ্রহন ও সেবা গ্রহন করেন তেঁতুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,তেঁতুলিয়া দাখিল মাদ্রাসা এবং তেঁতুলিয়া বিএম কলেজের ৫শতাধিক ছাত্র/ছাত্রীসহ ঐ এলাকার সাধারন মানুষ।

পুরো কর্মসুচিটি তত্তাবধায়ন করনে তেঁতুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেজওয়ানুল হক রেজা এবং রংপুর রেইনবো ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক এর প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক অমিরুল ইসলাম।



পুরোনো সংবাদ

দিনাজপুর 6006435193942570796

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item