সিক্সস্ট্রিংস ব্যান্ডের 'সেলফিস তুমি'

- খুরশিদ জামান কাকন

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সিক্সস্ট্রিংস ব্যান্ডের নতুন গান 'সেলফিস তুমি'। সিক্সস্ট্রিংস ব্যান্ডের নিজস্ব চ্যানেল Band Music Express Bangladesh এ গানটি আপলোড করা হয়েছে। এরই মধ্যে গানটি ইউটিউবে বেশ সাড়া ফেলেছে।
.
সিক্সস্ট্রিংস ব্যান্ডের ভোকাল আদিত্য জয় এ গানটিতে কণ্ঠ দিয়েছেন। পাশাপাশি গানটির সুর ও কথাও লেখেছেন তিনি। এছাড়াও অনুপ (বেস), রিভান (গিটার), তুরাস (ড্রামার)। 
.
সঙ্গীত শিল্পি আদিত্য জয় জানান, 'নীলফামারীর সৈয়দপুর থেকে সিক্সস্ট্রিংস ব্যান্ডের যাত্রা শুরু। এখন দেশের নানান প্রান্তে সিক্সস্ট্রিংস ব্যান্ড পোগ্রাম করে চলছে'।
.
তিনি আরো জানান, 'গানের প্রতি ভালো লাগা থেকেই একের পর এক গান করা। এরই ধারাবাহিকতায় এবারে আমাদের নতুন এই গান। আশাকরি 'সেলফিস তুমি' গানটি ভক্তহৃদয়ের খোঁড়াক মেটাবে'। 
.
ভিন্নধর্মী কথা ও সুরে সিক্সস্ট্রিংস ব্যান্ডের 'সেলফিস তুমি' গানটি ইউটউবে ইতিমধ্যে ২৩৬০ বার দেখা হয়েছে। রাইসুল ইসলাম অনিক নামে একজন কমেন্টে লেখেছেন, 'ভালো হয়েছে। সিক্সস্ট্রিংস ব্যান্ডের কাছে আরো গান চাই'। শামিমা নাসরিন নামে আরেকজন কমেন্টে লেখেছেন, 'সত্যিই অবিশ্বাস্য। অসাধারণ হয়েছে। কণ্ঠস্বর মুগ্ধকর। এগিয়ে যান'।
.
এছাড়াও অনেকে 'সেলফিস তুমি' গানটির জন্যে সাধুবাদ জানিয়েছে উদীয়মান এই ব্যান্ডকে। এ গানটির চিত্রায়ন করা হয়েছে ঢাকার বিভিন্ন লোকেশনে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6713528378694995394

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item