ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে ইউপি সদস্যসহ আহত ৩

অাব্দুল অাউয়াল ঠাকুরগাঁও প্রতি‌নি‌ধিঃ:
ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে জমি নিয়ে বিরোধে ইউপি সদস্যসহ তিনজনকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চিলারং ইউনিয়নের আরাজি চিলারং গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- চিলারং ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আশরাফুল ইসলাম (৩৫), তাঁর স্ত্রী শেফালি বেগম (৩০) ও বড় ভাই সাইফুল ইসলাম। 

আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

হাসপাতালের চিকিৎসক শুভেন্দু কুমার দেবনাথ বলেন, আহত তিনজনের শরীরের বিভিন্ন জায়গায় কাটাসহ আঘাতের দাগ রয়েছে। তাদের হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য আশরাফুল বলেন, ১৫ দিন আগে চাচা পজিরুল ইসলামের কাছ থেকে আমি ১৬ শতক জমি কিনে নেই।  বৃহস্পতিবার দুপুরে ওই জমিতে ফসল রোপন করার জন্য হাল চাষ দেয়া শুরু করলে প্রতিবেশি উসমান আলীসহ লোকজন বাঁধা দেয়। এরপর হাল চাষ বন্ধ করে দিয়ে আমি বাড়িতে চলে যাই। 

আশরাফুল ইসলাম বলেন, কিছুক্ষণ পর উসমান আলী তাঁর লোকজনকে নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এসময় বাঁধা দিলে তারা আমাকেসহ আমার স্ত্রী শেফালি বেগম ও ভাই সাইফুল ইসলামকে বেধরক মারপিট করে বলে অভিযোগ করেন । 

ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক আনিসুর রহমান বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। এরপর বাড়ি থেকে আহত ইউপি সদস্যসহ তার পরিবারের লোকজনকে উদ্ধার করে হাসপাতালে আনায় হয়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই আনিসুর।

অভিযুক্ত উসমান আলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউপি সদস্য আশরাফুল জমিতে হালচাষ দেওয়ার সময় তাকে বাঁধা দেয়া হয়েছিল। তাদেরকে আমরা মারপিট করিনি।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 7062664154871941187

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item