আধুনিক সদর হাসপাতালের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে গণশুনানী

অাব্দুল অাউয়াল ঠাকুরগাঁও প্রতি‌নি‌ধিঃ গরিব, দুস্থ, অসহায় ও সাধারণ রোগীদের সেবার মান উন্নয়নের লক্ষ্যে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের উন্নয়ন, সম্ভবনা, সমস্যা ও সংকট নিরসনে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে সিভিল সার্জন অফিস চত্বরে এ গণশুনানী অনুষ্ঠিত হয়।

গণশুনানী সভায় ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা: খয়রুল কবিরের সভাপতিত্বে বক্কব্য রাখেন, জেলা প্রশাসক আব্দুল আওয়াল, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক সাইফুল ইসলাম, শিশু বিশেষজ্ঞ ডা: শাহাজাহান নেওয়াজ, ইএসডিও’র নির্বাহী পরিচালক শহিদ উজ জামান, বিশিষ্ট ব্যবসায়ী মোদাচ্ছের হোসেন প্রমূখ।

উম্মুক্ত গণশুনানীতে সাধারণ ও ভুক্তভোগি মানুষ বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সেবার মান দিন দিন বাড়ছে। সরকারি হাসপাতালে শতভাগ না হলেও অধিকাংশ সেবা যদি হাসপাতাল থেকে পাওয়া যায় তাহলে সাধারণ মানুষ আরো বেশি উপকৃত হবে। হাসপাতালে চিকিৎসার মানবৃদ্ধি ও সাধারণ মানুষকে চিকিৎসার জন্য সকল সুবিধা দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানান।

এসময় সিভিল সার্জন ডা: খয়রুল কবির সাধারণ মানুষের প্রশ্নের উত্তর দেন এবং সকলের দেওয়া দিক নির্দেশনা শুনে সেই মোতাবেক হাসপাতালের উন্নয়নে কাজ করার অঙ্গিকার বন্ধ হন।

এর আগে বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন। আধুনিক সদর হাসপাতালের জন্য স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেয়া একটি নতুন এ্যাম্বুলেন্সের উদ্ভোধন করেন।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 3047032216195296656

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item