ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নববধুকে এসিড দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ

আব্দুল আওয়াল  ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ঝরনা রানী (১৮) নামে এ গৃহবধুকে এসিড নিক্ষেপ করে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। ঝরনা রাণী বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের দিলীপ কুমারের স্ত্রী। 

শনিবার দুপুরে উপজেলার বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে ব্রীজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

এসিড আক্রান্ত ঝরনা রাণী অভিযোগ করে বলেন, আমি ও আমার স্বামী দুপুরে উপজেলা আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রাম থেকে মোটরসাইকেলে এসএসসি পরীক্ষা দেখতে আসার সময় বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে ব্রীজ সংলগ্ন স্থানে অপর দিক থেকে আসা দুইটি মোটর সাইকেলে থাকা অর্জুন (২১) ও সুজন (১৯) সহ ৪ জন যুবক আমাদেরকে উদ্দেশ্যে করে বোতলে থাকা এসিড ছুড়ে মারে। এ সময় আমি ও আমার স্বামী মাথা সরিয়ে নিলে ছুড়ে মারা এসিড আমার গায়ে পড়ে ডান হাত, গলা ও পা ঝলসে যায়। 

আমার স্বামী আমাকে রেখে মোটরসাইকেল দুটিকে ধাওয়া করে পিছু নেয়। আমি মোবাইল ফোনে আমার বাবাকে খবর দিলে তাৎক্ষনিক আমাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার আবুল কাসেম বলেন, এসিড পড়ে তার ডান হাত ও পিছনের একটি অংশ ঝলসে গিয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। খবর পেয়ে বালিয়াডাঙ্গী থানা পুলিশ হাসপাতালে ঝরনা রাণীকে দেখতে যান। 

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন
 আলামত সংগ্রহ করেছি। ঘটনার বিষয়ে অভিযোগ দিলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

পুরোনো সংবাদ

নির্বাচিত 4442144648305091244

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item