সৈয়দপুর পৌর পরিষদের দুই বছর পূর্তিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 প্রথম শ্রেণীর সৈয়দপুর পৌরসভার বর্তমান পরিষদের দুই বছর পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সৈয়দপুরে কর্মরত  সংবাদকর্মী এবং শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে এক মতবিনিময় সভা হয়। সোমবার (১৯ ফেব্রুয়ারী) রাতে সৈয়দপুর পৌরসভা টাউন হল চত্বরে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার। সভার শুরুতেই মেয়র বর্তমান পৌর পরিষদের গত দুই বছরের বাস্তবায়িত পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও সেবা খাতের কার্যক্রম তুলে ধরেন। পরে এর উপর আলোচনায় অংশ নেন, নীলফামারী জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, সৈয়দপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. আমিরুজ্জামান, সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব মো. বখতীয়ার কবির, সাংবাদিক সাকির হোসেন বাদল, নিরাপদ সড়ক চাই সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি আনোয়ারুল ইসলাম, শিক্ষক রুহুল আলম, শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু,ব্যবসায়ী আলহাজ্ব মো. ইউসুফ প্রমূখ।
সভায় আলোচকরা পৌরসভাবাসীর নানা সমস্যা, সড়ক সংস্কার,পৌর মার্কেট নির্মাণ, রেল ঘুমটি প্রশস্তকরণ, পৌরসভার পরিচালনায় স্কুল, শিশু পার্কসহ জনগুরুত্বপূর্ণ বিভিন্ন প্রসঙ্গে গঠনমূলক মতামত ও দাবি তুলে ধরেন। একই সঙ্গে পৌরসভার সেবা খাতের সাফল্যসহ চলমান উন্নয়ন প্রকল্পগুলো দ্রুততম সময়ে শেষ করার তাগিদ দেন। সবশেষে মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার তাঁর সমাপনী বক্তব্যে সভার অন্যান্য বক্তাদের বক্তব্যের জবাবে বিদ্যমান নানা সমস্যা ও পরামর্শ পর্যায়ক্রমে সামধান ও বাস্তবায়নের আশ্বাস দেন।
এদিকে, দুই বছর পূর্তি অনুষ্ঠানে ২০ ব্যক্তি ও  সরকারি প্রতিষ্ঠানকে পৌরসভার পক্ষ থেকে  আদর্শ করদাতা হিসেবে সম্মাননা সনদ ও পুরস্কার প্রদান করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7943330346240379727

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item