শহীদ দিবসে শহীদবেদিতে পুষ্পমাল্য অর্পণ করে সৈয়দপুরে শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তন

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

২১ ফেব্রুয়ারি মহান শহীদ ও মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহীদবেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে সৈয়দপুর শহরের শিক্ষা ও সামাজিক সংগঠন ‘পরিবর্তন”এর সদস্যবৃন্দ। সংগঠনটির সদস্যরা ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর কলেজ চত্বরের শহীদ মিনারে ওই পুষ্পমাল্য অর্পণ করেন।
এ সময় সংগঠনের সভাপতি মো. আদনান, সহ-সভাপতি মো. সামদানি, সাধারণ সম্পাদক মো. আমির হোসেন, যুগ্ম -সাধারণ স¤পাদক সম্পাদক কামরান উদ্দিন, মোতাহার আলী খান (মন্টি), আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আফতাব উদ্দিন, ক্রীড়া সম্পাদক আতিক আনিস, ধর্মবিষয়ক সম্পাদক মো. আবিদ হেসেন, দপ্তর সম্পাদক সাজিদ আলী, সহ-ক্রীড়া সম্পাদক ফয়েজ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উদ্দেশ এবং সদস্য মো. ফয়সাল আনসারী, মো. জিসান, রাজাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
শহীদবেদীতে পুষ্পমাল্য অর্পণ শেষে সমাজের সব ধরণের বৈষম্য দূর করে বাংলাদেশ ও বাংলাভাষাকে সমৃদ্ধ করার শপথ গ্রহন করেন সংগঠনের সদস্যরা।
এ সময়  তাৎক্ষণিক প্রতিক্রিয়া শিক্ষা ও সামাজিক সংগঠনের সভাপতিমো.আদনান বলেন, ১৯৫২সালে মাতৃভাষার জন্য বাংলার দামাল ছেলেদের সংগ্রাম দেখেছিল বিশ্ব। বাংলাভাষার জন্য আত্মদানের দিন একুশে ফেব্রুয়ারি এখন পালন করা হয় আন্তর্জাতিকভাবে। এই দিনে প্রত্যেক ভাষাভাষির মানুষ পেয়েছিল তার মাতৃভাষায় কথা বলার অধিকার। 

পুরোনো সংবাদ

নীলফামারী 369981431344882038

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item