সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্বাস আলী সরকারের দাফন সম্পন্ন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক ভাইস্ চেয়ারম্যান প্রবীণ রাজনীতিক আব্বাস আলী সরকারের (৭৪) দাফন সম্পন্ন হয়েছে। আজ(সোমবার) বাদ জোহর সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন এবং বিভিন্ন  সামাজিক, সাংস্কৃতিক ও রাজনীতিক সংগঠনসহ নানা শ্রেণী ও পেশার মানুষের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়েছে। এরপর বিকাল তিনটায় মরহুমের বাড়ি কয়া-গোলাহাট সরকারপাড়ায় বিকেল তিনটায় দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর নামাজে জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। আওয়ামী লীগ নেতা আব্বাস আলী সরকার গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভারতে চিকিৎসা করতে গিয়ে সেখানে মারা যান (ইন্না লিল্লাহি ... রাজিউন)।  এর আগে গত বুধবার তিনি চিকিৎসার উদ্দেশ্যে ভারতে যান। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে সন্তান,আত্মীয়-স্বজন, অসংখ্যক বন্ধু-বান্ধব, শুভাকাঙখী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।    
 এদিকে, মরহুমের মৃত্যুতে  স্থানীয়ভাবে নীলফামারী - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী,  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন ও সাবেক চেয়ারম্যান এ্যাড. এস এম ওবায়দুর রহমান, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার ও সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি ও নীলফামারী জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুর গফুর সরকার, নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7774750472039858918

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item