সৈয়দপুরে ৬৭১পিস ইয়াবা,মোটরসাইকেল, ল্যাপটপসহ ইয়াবা সিন্ডিকেটের ৪ সদস্য গ্রেপ্তার

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে ৬৭১ পিস ইয়াবাসহ ইয়াবা সিন্ডিকেটের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে শহরের উপকন্ঠে বিমানবন্দর পশ্চিমপাড়া সংলগ্ন রাস্তা এবং চৌহমুনীবাজার এলাকায় পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নম্বরবিহীন এ্যাপাচি ১৫০সিসি’র লাল রংয়ের একটি মোটরসাইকেল, ল্যাপটপ,মোবাইল ফোন সেট ও ইয়াবা প্যাকেটজাত করার বিভিন্ন সরঞ্জাম ও তিনটি হিসাবের খাতা জব্দ করা হয়। আটককৃতরা হচ্ছে, ঢাকার বাড্ডা থানার মেরুল বাড্ডা এলাকার মৃত. ইসমাইলের ছেলে  জাহিদুল (২৬), চাঁদপুর জেলার মতলব থানার আম্মাকান্দা এলাকার মোস্তফার ছেলে আবুল কালাম ওরফে কালাম (২৯), দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার বালুরচর কুঠিপাড়ার মোফাজ্জল হোসেনের ছেলে তহিদুল ইসলাম (২৯) এবং সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিনের চৌমুহনীবাজার এলাকার মৃত. আজাহার আলী ছেলে রাজা বাবু ওরফে মিঠুন। গতকাল (শুক্রবার) গ্রেপ্তারকৃত ইয়াবা সিন্ডিকেটের ৪ সদস্যকে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
ঢাকা থেকে ইয়াবার একটি বড় চালান সৈয়দপুরে এসেছে এবং ওই ইয়াবার চালান সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর উপজেলার চৌমুহনীবাজার সংলগ্ন বিমানবন্দরের পাশে রাস্তা দিয়ে দিনাজপুরে নিয়ে যাওয়া হবে। সোর্সের দেয়া এমন তথ্যের ভিত্তিতে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) সোবহান ও জিয়াউর রহমান জিয়াসহ অন্যান্য পুলিশ সদস্যরা উল্লিখিত এলাকায় গিয়ে অবস্থান নেয়।
গত বৃহস্পতিবার রাতে সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা সেখানে অবস্থান নিয়ে থাকাকালে ইয়াবা সিন্ডিকেটের সদস্য জাহিদুল, কালাম ও তহিদুলকে বিমানবন্দর সংলগ্ন পশ্চিমপাড়ার কাঁচারাস্তার ওপর মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে। এ সময় পুলিশ সোর্সের দেয়া তথ্য মিলিয়ে সামনে দিকে অগ্রসর হওয়া মাত্র  সেখানে দাঁড়িয়ে থাকা ইয়াবা সিন্ডিকেট সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সেখান থেকে তাদের আটকের পর দেহ তল্লাশি করে ৪৭১পিস ইয়াবা ও মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চৌমুহনী বাজার এলাকার নুর বক্ত সরকার ওরফে বক্কর মেম্বারে বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে ২০০ পিস ইয়াবা , একটি ল্যাপটপ, মোাইল ফোন সেটসহ ইয়াবা ব্যবসায়ীদের তালিকার একটি খাতাসহ সরঞ্জাম এবং একই এলাকা মৃত. আজাহার আলীর ছেলে রাজাবাবু ও ওরফে মিঠুনকে আটক করা হয়।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা জানান, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে। ইয়াবা সিন্ডিকেটের অপর সদস্যদের ধরতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3497851081934569258

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item