সৈয়দপুরে মাদ্রাসা মুনিরীয়া হাফেজিয়া ও লিল্লাহ্ বোর্ডিংয়ের নবনির্বাচিত কমিটির অভিষেক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

  তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর শহরের হাতিখানার মাদ্রাসা মুনিরিয়া হাফেজিয়া ও লিল্লাহ্ বোর্ডিংয়ের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ(বৃহস্পতিবার)  মাদ্রাসা’র নিজস্ব দ্বিতল ভবনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. আফতাব আলম জুবায়ের।
এতে বিশেষ অতিথি ছিলেন হাফেজ মা. মো. রিজওয়ান আল কাদেরী, হাফেজ মো. জাকির হোসেন, হাফেজ মাও. মো. সাহিদ রেজা রিজভী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসা মুনিরিয়া হাফেজিয়া ও লিল্লাহ্ বোর্ডিংয়ের পরিচালনা কমিটির নবনির্বাচিত সভাপতি হাজী মো. ইমতিয়াজ আহমেদ মোল্লা এমাদি।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. মনসুর আলী এমাদি, কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুর রশিদ এমাদি, আলহাজ্ব মো. আরওঙ্গজেব এমাদি প্রমূখ।
 অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মো. শাহাব উদ্দিন এমাদি, মো. ফারুক এমাদি, হাজী লাল্লু এমাদি ও হাজী মো. মাহতাব উদ্দিন এমাদিসহ আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, অভিভাবক, মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন মাদ্রাসা মুনিরিয়া হাফেজিয়া ও লিল্লাহ্ বোর্ডিংয়ের নবনির্বাচিত  কমিটির প্রচার সম্পাদক  মো. হায়দার আলী হায়দার।
প্রসঙ্গত, সৈয়দপুর শহরের হাতিখানাস্থ মাদ্রাসা মুনিরিয়া হাফেজিয়া ও লিল্লাহ্ বোর্ডিং  অবস্থিত। ভারতের হযরতুল আল্লামা আলহাজ্ব  সৈয়দ শাহ্্ মিসবাহ-উল- হক এমাদি এর প্রধান পৃষ্ঠপোষক। সম্প্রতি এর পরিচালনা কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে হাজী মো. ইমতিয়াজ আহমেদ মোল্লা এমাদি ও মো. মনসুর আলী এমাদি। এছাড়াও হাজী আনোয়ার হোসেন এমাদি, হাজী আওরঙ্গজেব, মো. কামরুদ্দিন এমাদি ও মো. আমজাদ হোসেন এমাদিকে সহ-সভাপতি, মো. রাকিব খান এমাদিকে সহ-সাধারণ সম্পাদক, হাজী আব্দুর রশিদকে কোষাধ্যক্ষ, হায়দার আলী হায়দারকে প্রচার সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, মো.ওয়াসিম সিদ্দিকী এমাদি, মোস্তাক আহমেদ এমাদি, শাহাব উদ্দিন এমাদি, মো. ইউসুফ, মো. শাহবাজ, হাজী মো. রাশিদ, মো.  দিলশের আলী ভুলু, মো. কালাম হোসেন, মো. আরজু এমাদি।       

পুরোনো সংবাদ

নীলফামারী 3744478613941900339

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item