সৈয়দপুরে রেলওয়ের ষ্টোর ডিপোর অবসরপ্রাপ্ত এসএসএই আব্দুর রহিমের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর রেলওয়ে জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক কার্যালয়ের স্টোর ডিপোর অবসরপ্রাপ্ত উর্দ্ধতন উপ-সহকারি প্রকৌশলী (এসএসএই) আব্দুল রহিম আর নেই। গত শনিবার সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তাঁর মৃত্যু হয়। তিনি বেশ কিছুদিন যাবৎ শ্বাষকষ্টসহ নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে,এক মেয়ে সন্তান নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধন ও বহু গুনগ্রাহী রেখেন গেছেন। আজ(রোববার) সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর কাগজীপাড়াস্থ আল-রায়তুলাহ্  জামে মসজিদ ঈদগাহ্ মাঠে বাদ জোহর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার,সাবেক মেয়র আখতার হোসেন বাদল, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল,সাতপাই স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মো. সিরাজুল ইসলাম ও অধ্যক্ষ মো.কামাল হোসেন, বিশিষ্ট সংবাদপত্র ব্যবসায়ী আলহাজ্ব  মো. মজিদুল ইসলাম মন্ডল প্রমূখ শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুম আব্দুর  রহিম ছিলেন সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফের বড় ভাই। তিনি বাংলাদেশ রেলওয়ে জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক  কার্যালয়ের স্টোর ডিপো থেকে অবসরগ্রহনের পর উপজেলার সাতপাই স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে খন্ডকালীন শিক্ষকতা করেন। এ জন্য এলাকায় তিনি আব্দুর রহিম ওরফে পাকা মাষ্টার নামে বেশ পরিচিত ছিলেন। শিক্ষকতা পেশার পাশাপাশি তিনি এলাকার অসহায়, দুস্থ ও গরীব মেধাবী শিক্ষার্থীদের ফ্রি প্রাইভেট টিউশন পড়াতেন এবং তাদের শিক্ষা উপকরণসহ নানাভাবে আর্থিক সাহায্য-সহযোগিতাও করতেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5183877298206202672

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item