ভালবাসা দিবসে ছিন্নমুল শিশুরা পেল বিরিয়ানী

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৪ ফেব্রুয়ারি॥
বিশ্ব ভালবাসা দিবসে নীলফামারীর সৈয়দপুরে ছিন্নমুল শিশুদের বিরিয়ানী খাওয়ালো সৈয়দপুরের অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর”।
আজ বুধবার (১৪ ফেব্রুয়ার)ি ৩ শতাধিক ছিন্নমুল শিশুদের বিরিয়ানী খাইয়ে দিয়ে ব্যতিক্রম ভালবাসা দিবস উদযাপন করেছে সংগঠনের সদস্যরা। মূলত সংগঠনের সদস্যরা প্রিয়জনকে গোলাপফুল বা কোন উপহার না দিয়ে সেই অর্থ জমা করে ব্যতিক্রম এ কর্মসূচীর আয়োজন করে। 
ভালবাসা দিবসটি ঘিরে সৈয়দপুরের শহরের গোলাহাট কবরস্থান ঈদগাহ ময়দানে ছিন্নমুল শিশুদের নিয়ে আয়োজন চলে। এ সময় ৩ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের বসিয়ে খাইয়ে ও হাতে বিরিয়ানীর প্যাকেট তুলে দেয় সংগঠনের স্বেচ্ছাসেবীরা। এছাড়া পরে অসহায়দের বাসায় বাসায় গিয়েও দেওয়া হয় ওই বিরিয়ানীর প্যাকেট।
এর আগে আগত শতাধিক ছিন্নমুল শিশুদের নিয়ে ঈদগাহ মাঠে ঘন্টাব্যাপী চলে দেশপ্রেম স¤পর্কে ধারণা, গল্প বলা, কবিতা আবৃত্তি, ভাষা জ্ঞানের আসর ও কুইজ প্রতিযোগিতা। এতে অংশগ্রহন করে শিশুরাই। আমাদের প্রিয় সৈয়দপুর (এপিএস) অর্থ স¤পাদক মোঃ সাজিদ সাজুর উপস্থাপনায় এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ আজিম, সাধারণ স¤পাদক নওশাদ আনসারী, সাংগঠনিক স¤পাদক মিথুন হাসান, সহ-সাংগঠনিক স¤পাদক মোস্তাকিম, ইব্রাহিম, রাজা, রুবেল, জীবন, সোহেল, শাহজাদা, কামাল, গুলজারসহ সংগঠনের অন্যান্য সদস্যরা। পরে বিজয়ী শিশুদের হাতে শিক্ষামূলক উপহার তুলে দেওয়া হয়।
এ আয়োজনের ব্যাপারে আমাদের প্রিয় সৈয়দপুরের সাধারণ স¤পাদক নওশাদ আনসারী বলেন, ভালবাসা দিবসে ছিন্নমুল শিশুদের সাথে ভালবাসা ভাগাভাগির জন্য ব্যতিক্রম এ আয়োজন আমাদের। মূলত ভালবাসার আসল মর্মটা সকলের কাছে তুলে ধরতেই প্রতি বছর ভালবাসা দিবসে আমরা এভাবেই পালন করে আসছি। আমরা ৫০ টাকার গোলাপ খরিদ না করে সে টাকা জমা করে অসহায়দের খাবারের ব্যবস্থা করেছি। সদস্যরা নিজেদের পকেট খরচ বাঁচিয়ে এসব ব্যবস্থা করেছে।সংগঠনের অন্যান্য সদস্যরা জানান, ‘সংগঠনের স্বপ্ন ছিল অসহায়দের পাশে দাঁড়িয়ে প্রকৃত ভালবাসার বহিঃপ্রকাশ সবার মাঝে তুলে ধরার। কিছুটা হলেও সমাজকে আমরা এই বার্তা দিতে পেরেছি। অসহায়দের পাশে থাকার এই চেষ্টা এই স্বেচ্ছাশ্রম অব্যাহত থাকবে আমাদের। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7015661240845743301

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item