জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার বজলুর রশীদকে সংর্বধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদকে সংবর্ধনা প্রদান হয়েছে। নীলফামারী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হওয়ায় সৈয়দপুর উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ওই সংবর্ধনা দেয়া হয়। আজ(বুধবার) দুপুরে সৈয়দপুর উপজেলা হলরুমে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন, ও মহিলা ভাইস্ চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু, শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডল,  উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সোহেল আহমেদ, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, উপজেলার ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী প্রমূখ।
সংবর্ধনা অনুষ্ঠানের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারকে সৈয়দপুর উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
 ওই সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৮ এর গত ২৬ ফেব্রুয়ারি সমাপণী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার (্্ইউএনও) মো. বজলুর রশীদকে নীলফামারী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়েছে।   


পুরোনো সংবাদ

নীলফামারী 8498999445657226566

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item