পাগলাপীরে ভাষা দিবস পালন

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ
যথাযোগ্য মর্যাদায় ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালন হল রংপুরের পাগলাপীরে মহান ২১ ফেব্রুয়ারী ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস ২০১৮। এদিকে দিবসটি উপলক্ষ্যে পাগলাপীরে কেন্দ্রীয় শহীদ মিনারে রাত ১২ টায় ১ মিনিটে ভাষা বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন পাগলাপীর প্রেস ক্লাবের আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য পলাশ চন্দ্র রায়, জাহাঙ্গীর আলম খোকন এর নেতৃত্বে রওশন আরা বেগম রুবী, সহযোগী সদস্য মোঃ বাদশা মিয়া, বাবুল হোসেন, লেবু মিয়া, নাছিম, জালাল টেইলার্স, মদো এলাহী, রঞ্জিত ও সুমন রায় সহ অনেকেই।
রংপুর পবিস-২ঃ দিনব্যাপী নানা আয়োজনে আন্তজার্তিক মাতৃভাষা দিবস ও মহান ২১ ফেব্রুয়ারী পালন করলেন রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ পাগলাপীর রংপুর সদর দপ্তর। উক্ত অনুষ্ঠানে জেনারেল ম্যানেজার মোঃ সোহরাব হোসেন ও সহকারী জেনারেল ম্যানেজার সিফায়েত হোসেন চৌধুরী সহ উর্ধ্বতম কর্মকর্তা।
রিয়া ওড়না ঘরঃ মহান ২১ ফেব্রুয়ারী ও আন্তাজার্তিক মাতৃভাষা দিবস দিনব্যাপী নানা আয়োজনে পালন করেছেন পাগলাপীর বন্দরের মাজার গলির কাপড়ের জগতের একটি অন্যান্য নাম রিয়া ওড়না ঘর। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম সরকার ও পরিচালক শামীম সরকার সহ অনেকেই উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

রংপুর 6083373234099079145

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item