নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রংপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন

হাজী মারুফ

বুধবার রসিক কার্যালয়ে রংপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন  রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
 এ সময় উপস্থিত ছিলেন রংপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন  সভাপতি আফতাবুজ্জামান হিরু, সাধারন সম্পাদক শাহিদুর রহমান শাহিদ, যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম তারেক, দপ্তর সম্পাদক রেজাউল করিম জীবন,কার্যকরী সদস্য উদয় চন্দ্র বর্মন, আলী হায়দার রনি, এসএম লিটন,সাধারন সদস্য এসকে মামুন,ফুয়াদ হোসেন প্রমুখ।

মেয়র বলেন একটি ছবি হাজার শব্দের চেয়ে উত্তম। আলোকচিত্র বস্তুনিষ্ট সাংবাদিকতার প্রতিক। অনেক শব্দের রির্পোটের চেয়ে একটি ছবি অনেক বেশি তাৎপর্যপূর্ন। আধুনিক সাংবাদিকতায় আলোকচিত্র একটি অনিবার্য ও তাৎপযপূর্র্ণ বিষয়।
তিনি আরো বলেন, রংপুর অঞ্চল হচ্ছে আলোকচিত্র সাংবাদিকদের তীর্থভূমি। পাভেল রহমান, আফতাব আহম্মেদ এর মতো  খ্যাতিমান সাংবাদিক রংপুরের ভূমিতে জন্ম গ্রহন করেছে। আগামিতে রংপুরে  ফটোসাংবাদিকদের এই ধারা অব্যাহত রাখবে বলে আমি বিশ্বাস করি।
তিনি আরো বলেন, ফটো সাংবাদিকতা  ঝুকিপূর্ণ পেশা হলেও আগে এ পেশার তেমন মর্যাদা ছিলনা। কিন্তু এখন এ পেশার মানুষদের সম্মান ও মর্যাদা দুটোই বেড়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 9042815518200490673

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item