নিজ গ্রাম ও প্রাক্তন কর্মস্থলে ফুলে ফুলে সিক্ত হলেন রসিক মেয়র মোস্তফা

হাজী মারুফ

নিজ গ্রাম ও প্রাক্তন কর্মস্থলের হাজারো মানুষের ভালবাসা, শ্রদ্ধা ও ফুলে ফুলে সিক্ত হলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
বুধবার সন্ধ্যায় মিঠাপুকুর উপজেলার ৬নং কাফ্রিকাল ইউনিয়নের কুমরগঞ্জবাসী এবং নিজ প্রাক্তন কর্মস্থল কুমরগঞ্জ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় কর্তৃক প্রদানকৃত এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে  রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে হাজার হাজার মানুষের ভালবাসা, শ্রদ্ধা ও ফুলে ফুলে সিক্ত করা হয়।
৬নং কাফ্রিকাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন গর্বিত পিতা ও প্রাক্তন শিক্ষক মোঃ মামদুল ইসলাম (মমদেল মাষ্টার), জাতীয় পার্টি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক এস.এম ইয়াসির, প্রচার সম্পাদক কাজী জাহিদ হাসান লুসিড, কুমরগঞ্জ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, বালারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম ও বাবু তপন সরকার। অনুষ্ঠানে রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা আবেগ আপ্লুত কন্ঠে বলেন, আমার প্রত্যাশার চেয়ে প্রাপ্তিটা অনেক বড়। আমি এ প্রাপ্তির ও প্রত্যাশার প্রতিফলন ঘটাতে চাই। দূর্নীতিগ্রস্থ রংপুর সিটি কর্পোরেশনে আমি বিরাট একটা চ্যালেঞ্জের মূখোমূখী। আমি সকলের সাথে সেতু বন্ধণ সৃষ্টি করে এ সিটি কর্পোরেশনকে এগিয়ে নিয়ে যেতে চাই। দেশের অন্যান্য সিটি কর্পোরেশনের সাথে সাথে রংপুর সিটি কর্পোরেশনের উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাবে। আপনাদের এ ভালোবাসা আমার চলার পথে প্রেরণা হয়ে থাকবে।
এ সময় উপজেলার ৬নং কাফ্রিকাল ইউনিয়ন পরিষদ, স্থানীয় জাতীয় পার্টি, যুব সংহতি, নিজ প্রাক্তন কর্মস্থল কুমরগঞ্জ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কুমরগঞ্জবাসি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ তাকে ফুলে ফুলে সিক্ত, সম্মাননা ক্রেষ্ট, রংপুরের ইতিহাসে বই ও ধর্ম গ্রন্থ দিয়ে সংবর্ধনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক রুহুল আমিন খবির, কৃষি সম্পাদক হানিফ, প্রচার সম্পাদক ফারুক হোসেন, সদস্য বিপু, রংপুর জেলা জাতীয় ছাত্র সমাজের সাবেক সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুর রহিম বাবলু, মহানগর জাতীয় ছাত্র সমাজের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ও সহ-সভাপতি রবিউল ইসলাম সুমন। অনুষ্ঠানে পূর্বে উপজেলা জায়গীরহাট বাস স্ট্যান্ড থেকে উপজেলার কৃতি সন্তান রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে বরণ করে কয়েক শত মোটর সাইকেল শোভাযাত্রা দিয়ে।
রাস্তার দু’ধারে দাড়িয়ে তাকে অভ্যার্থনা জানান হাজার হাজার নারী,পুরুষ, শিশু-কিশোর ও আবালবৃদ্ধ বনিতারা। এ সময় তারা তাকে নানান ফুলের পাপড়ি ছিটিয়ে স্বাগতম জানান। 



পুরোনো সংবাদ

রংপুর 6463470744153952231

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item