দেবীগঞ্জে ফায়ার সার্ভিস ষ্টেশন নির্মাণ কাজ উদ্বোধন

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা-
উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্ধোধন এবংআলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে দেবীগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্ধোধন উপলক্ষে আলোচনা সভায় পঞ্চগড় জেলার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকোশলী মির্জা সাখাওয়াৎ হোসেনের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান  হাসনাৎ জামান চৌধুরী জর্জ ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম. নুরুজ্জামান, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স দিনাজপুরের পরিচালক আনিসুর রহমান।
গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ২ কোটি ৪৫লক্ষ টাকার কিছু বেশি ব্যায়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন নির্মাণ কাজ শেখ এন্ড ফারুক কনস্ট্রাকশন পায়।
এর আগে পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি মহদোয়  দেবীগঞ্জ হাসপাতালে ফিতা কেটে সরকারের দেয়া  একটি নতুন এ্যাম্বুলেন্স উদ্ধোধন করেন এবং নিজ অর্থায়নে ক্রয়ক্রত একটি হুইল চেয়ার প্রতিবন্দী কে দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী  জর্জ  ,পঞ্চগড় জেলার সিভিল সার্জন ডাঃ সাইফুল ইসলাম , দেবীগঞ্জ উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. নুরজ্জামান, দলের সহ-সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী প্রমুখ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5101953945112805998

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item