নীলফামারীতে বিএনপি জামায়াতের ৭ নেতা সহ গ্রেফতার ২৩

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৫ ফেব্রুয়ারি॥
নাশকতা, বিভিন্ন মামলা ও চার্জশিটভুক্ত পলাতক ৫ বিএনপি নেতা ও ২ জামায়াত নেতা সহ ২৩ জন আসামীকে গ্রেফতার করেছে নীলফামারী পুলিশ। জেলার বিভিন্ন স্থানে গতকাল রবিবার (৪ ফেব্রুয়ারি) রাত থেকে আজ সোমবার ভোর পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এ সব আসামীকে গ্রেফতার করে।

জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের ওসি মোমিনুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের মধ্যে নীলফামারী জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক হাসানুজ্জমান তৌহিদ(৩৬), কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের বিএনপির সাধারন সম্পাদক মাইদুল ইসলাম(৪৫), একই ইউনিয়নের বিএনপি নেতা আতাউর রহমান(৪৭), একই উপজেলার পুটিমারী ইউনিয়নের বিএনপি নেতা জাকির হোসেন(৩২), ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের বিএনপির সভাপতি রাকিবুল ইসলাম(৪৮), জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের জাতায়াতে সুরা সদস্য মোজাহেদুল ইসলাম(৩৮) ও ডিমলা উপজেলার খালিশাচাপানী ইউনিয়নের জাতায়াতের সেক্রেটারি রফিকুল ইসলাম(৫২) সহ বিভিন্ন মামলার পলাতক ২৩জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে আজ সোমবার সকালে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলা কারাগারে পাঠানো প্রক্রিয়া চলছে।

নীলফামারী ভারপ্রাপ্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, নাশকতা চেষ্টা, পরিকল্পনাকারী ও আদালত কর্তৃক বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2763965014588769953

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item