জলঢাকায় জাতীয় বিজ্ঞান, প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
সর্বস্তরে বিজ্ঞান অনুরাগ ও বিজ্ঞান সচেতনতা সৃষ্টি এবং শিশু, কিশোর ও তরুনদের উদ্ভাবনী শক্তি বিকাশ উৎসাহ সৃষ্টির লক্ষে ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে আলহাজ্ব মোবারক হোসেন অনির্বাণ বিদ্যাতীর্থ স্কুল প্রাঙ্গণে তিনদিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসির উদ্দীন, প্রধান শিক্ষক বেলাল হোসেন, অনির্বাণ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রোকনুজ্জামান রোকন চৌধুরী, প্রধান শিক্ষক মিজানুর রহমান প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় বলেন এবারের মেলায় ২৫টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিজ্ঞান ক্লাব অংশগ্রহণ করছে। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে ২য় দিন বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত হবে।  কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্য দিয়ে বৃহস্পতিবার বিকেলে মেলা সমাপ্ত হবে বলে জানিয়েছে মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক।

পুরোনো সংবাদ

নীলফামারী 8043734715465798152

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item