নীলফামারীতে তিনদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

বিশেষ প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারী -
প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন প্রকল্পের সহায়তায় ও নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। শনিবার বিকাল ৪টায় স্থানীয় হাইস্কুল মাঠে এ মেলার আনুষ্ঠানিক ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী কার্যালয়ের মহা পরিচালক মোঃ খলিলুর রহমান। উদ্ধোধনের আগে মেলা চত্বর হতে একটি বর্নাঢ্য র‌্যালী বাদ্যযন্ত্র সহকারে শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দক্ষিন করে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার আতিকুর রহমান, সাবেক জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান।  আলোচনা অনুষ্ঠানের পর মেলার প্রদর্শিত স্টলগুলো ঘুরে দেখেন প্রধান অতিথি । এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপ সচিব অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শাহিনুর আলম প্রমুখ।
মেলায় ৭৬টি স্টলে জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। প্রতিদিন এসব প্রতিষ্ঠানে ৫টি প্যাভিলিয়ন ও ডিজিটাল ইনোভেশন সংক্রান্ত মুভি, স্থিরচিত্র, পাওয়ার পয়েন্ট প্রদর্শন করা হবে বলে জানায় মেলার আয়োজক।মেলাটি উদ্বোধনের পর পরই মেলা মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন স্থান থেকে আগত নারী-পুরুষ দর্শনার্থীদের ভিড় বাড়তে থাকে

পুরোনো সংবাদ

নীলফামারী 610442778150747412

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item