নীলফামারীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১১ ফেব্রুয়ারি॥
যুক্তরাজ্যে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীকর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানেন ছবি অবমাননা ও ভাংচুর, বাংলাদেশ দূতাবাসে হামলা এবং সাজাপ্রাপ্ত আসামী বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে কারাগারে প্রেরণের দাবিতে নীলফামারীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগ।
আজ রবিবার দুপুর ১২টায় জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরঙ্গীমোড়ে স্মৃতিঅম্লান চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার মাসুদ, যুগ্ন সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন নসিব,  ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফা, শরিফুল ইসলাম, মোরসালিন আমিন, সাইফুল আজম মুসা, সংগীত দীপর্ঙ্কর, জয়দেব রায়, ইফতেখার আহমেদ উদাস, মনিরুজ্জামান মন্টু, সাকির হাসান চৌধুরী, নিয়ন চৌধুরী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিএনপি বরাবরই দুর্নীতিবাজ দল। এতিমের টাকা আত্মসাৎ করার দায়ে মাননীয় আদলত বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে ৫ বছর ও তার বড় ছেলে তারেক রহমানসহ ৫ জনকে ১০ বছরের কারাদন্ডাদেশ দিয়েছে। সেই সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমান যুক্তরাজ্যে বসে নেতাকর্মীদের দিয়ে বায়লাদেশ দূতাবাসে হামলা চালিয়েছে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর করে সেখানে একটি অরাজগতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে।

বিক্ষোভ মিছিল ও আলোচনা সভায় সদর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল জানান, জেলার ৬ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ আগামীকাল সোমবার (১২ ফেব্রুয়ারী) বিক্ষোভ মিছিল করবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1528957689929263233

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item