কিশোরগঞ্জে নিতাই মুশরুত পানিয়ালপুকুর বাঁশবাড়ি সড়ক এলাকাবাসীর গলার কাঁটা

মোঃ শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ,নীলফামারীঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর কাচারীর হাট হয়ে পানি উন্নয়ন বোর্ডের  ক্যানেলের পাশে  জামিয়ারের বাড়ি থেকে  মুশরুত পানিয়াল পুকুর  বাঁশবাড়ি পাড়ঘাট পর্যন্ত তিন কিলোমিটার সড়কটি এলাকাবাসীর গলার কাঁটায় পরিণত হয়েছে।  গোটা সড়কটিতে  হাঁটু পরিমাণ ধুলো ও ভাঙ্গাচোড়া থাকায় স্কুল কলেজের শিক্ষার্থীসহ হাজার হাজার পথচারী চলাচলে চরম দুর্ভোগের স্বীকার হচ্ছেন।
এলাকাবাসী সুত্রে ও সরেজমিনে গিয়ে দেখা গেছে, কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদ ও নীলফামারী সদর উপজেলার  কাজির হাট যাওয়ার একমাত্র রাস্তা এটি। কিশোরগঞ্জ উপজেলা মোড় হতে কাচারীর হাট পর্যন্ত সড়ক পাকাকরণ হলেও পানি উন্নয়ন বোর্ডের ক্যানেলের পাশে জামিয়ারের বাড়ি থেকে মুশরুত পানিয়াল পুকুর বাঁশবাড়ি পর্যন্ত তিন কিলোমিটার সড়কটি চলাচলের অনুপোযোগী। সড়কটি  পাকা করাতো দুরের কথা দীর্ঘ কয়েক বছরে ওই সড়কে এক কোদাল মাটিও পরেনি। ফলে ওই সড়কটি এলাকাবাসীর গলার কাঁটায় পরিণত হয়েছে।
নিতাই পানিয়াল পুকুর গ্রামের বাসিন্দা ও পথচারী আনোয়ার হোসেন বলেন, সড়কটি দিয়ে চলাচলের সময় হাঁটু ধুলোতে তলিয়ে যায়। এতে করে শরীরের জামাকাপড় নষ্ট হয়।
নিতাই ইউনিয়নের চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক বলেন, আমার ইউনিয়নে যতগুলো কাঁচা সড়ক আছে তাঁর মধ্যে ওই সড়কটি চলাচলের অনুপোযোগী।
উপজেলা প্রকৌশলি এসএম কেরামত আলী নান্নু বলেন, ওই সড়কটি একেবারে চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। আমি নিজেও ওই রাস্তাদিয়ে কয়েকদিন থেকে সাইডে যাতায়াত করছি। তবে সড়কটি খুব তাড়াতাড়ি পাকা করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5034805268119023252

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item