কিশোরগঞ্জে সেফটি ট্যাংকের স্লাব ভেঙ্গে দুই সরকারী কর্মচারী আহত

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ
  সেফটি ট্যাংকের স্লাব ভেঙ্গে নিচে পড়ে দুই সরকারী কর্মচারী আহত হয়েছে। শনিবার দুপুরে ঘটনাটি ঘটে জেলার কিশোরগঞ্জ উপজেলার ডাকবাংলা চত্বরে। আহতরা হলো উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী আনোয়ার হোসেন(৩২) ও নির্বাহীকর্মকর্তার সিএ মুকুল হোসেন(৩০)। তাদের ফায়ার সার্ভিসের সহযোগীতায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়,শনিবার সকাল হতে উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয় জন্ম ও মৃত্যু নিবন্ধন বিষয়ে সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহনে অবহিকরন সভা। সভায় উপস্থিত প্রধান অতিথি ছিলেন মন্ত্রী পরিষদের অতিরিক্ত সচিব এ,কে,এম মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন জন্ম ও মৃত্যু নিবন্ধন ঢাকা প্রধান কার্যালয়ের রেজিষ্টার্ড জেনারেল জ্যোসিময় বর্মন, স্থানীয় সরকারের নীলফামারীর উপ-পরিচালক আব্দুল মোতালেব। সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মেহেদী হাসান। 
সভা শেষে অতিথি সহ অংশগ্রহনকারীরা দুপুরের আহারের জন্য উপজেলা ডাকবাংলায় উপস্থিত হন। এ সময় উক্ত দুইজন সরকারী কর্মচারী ডাকাবাংলার পেছনে গিয়ে সেফটি ট্যাংকের স্লাবের উপর দাঁড়িয়ে কথা বলছিল। এ সময় বিকট শব্দে সেফটি ট্যাংকের স্লাবটি ভেঙ্গে পড়লে ওই দুইজন নিচে পড়ে যায়।  ডাকবাংলায় উপস্থিত সকলে বিকট শব্দ পেয়ে সকলে ঘটনাস্থলে ছুটে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট। এরপর আহত অবস্থায় উক্ত দুইজনকে সেফটি ট্যাংকের ভেতর হতে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের সঙ্গে অতিথিরাও হাসপাতালে ছুটে যান।
উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ শরিফুল ইসলাম জানান আহতদের একজনের শরীর জুড়ে রক্তাত্ব জখম ও মাথা ফেটে গেছে। তাদের চিকিৎসা প্রদান করা হয়েছে। উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ রেদওয়ানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4014589974399755628

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item