জলঢাকায় উপজেলা আওয়ামীলীগের অবস্থান কর্মসুচি পালন

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধি :
আজ বৃহস্পতিবার খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে নীলফামারীর জলঢাকা উপজেলা জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশ প্রশাসনের পাশাপাশি উপজেলা আঃলীগ ও অঙ্গ সংগঠনগুলো জিরোপয়েন্ট মোড়ে অবস্থান নিয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, উপজেলা আঃলীগের দপ্তর সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, পৌর আঃলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, বালাগ্রাম ইউপি চেয়ারম্যান ও উপজেলা সৈনিকলীগ সভাপতি রবিউল ইসলাম লিপন, সেচ্ছাসেবকলীগ সভাপতি সালাহ উদ্দিন কাদের, সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু, উপজেলা ওলামালীগের সাধারন সম্পাদক এমদাদুল হক, যুবলীগ নেতা এনামুল হক, আব্দুর রাজ্জাক বসুনিয়া, পৌর যুবলীগের আহবায়ক নাজমুল কবির মুকুল, রাজিব চৌধুরী, সাব্বীর হোসেন বাপ্পী, ছাত্রলীগ নেতা খাদিমুল, সেলিম প্রমুখ।
যে কোনো ধরনের পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রস্তুত রাখা হয়েছে বলে জানান জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান। পাশাপাশি উপজেলা আঃলীগের নেতৃত্বে মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে নেতাকর্মীরা।
এদিকে সকাল থেকে বিএনপি জামায়াতের নেতাকর্মীদের দেখা যায় নাই।

পুরোনো সংবাদ

নীলফামারী 4885175549450415128

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item