ডোমারে বিয়ে করতে এসে বাল্যবিয়ের অভিযোগে বরসহ শ্রীঘরে চার জন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-ঃ
  নীলফামারীর ডোমারে আজ শনিবার মধ্য রাতে বিয়ে করতে এসে বাল্য বিয়ের অভিযোগে বরসহ চার জনকে বিভিন্ন মেয়াদে জেল দেয় ভ্রাম্যমান আদালত ।আজ শনিবার দুপুরে আসামীদের জেলহাজতে প্রেরন করা হয় ।যার মামলা নং ৪/১৮ ,তারিখ ১৭/০২/২০১৮ ইং ।বিয়ে করতে এসে শ্রীঘরে যাওয়ার  ঘটনায় এলাকায় চাঞ্চ্যলের সৃষ্টি করেছে ।
ডোমার থানার উপ-পরিদর্শক (এস,আই) আরমান আলী জানান,উপজেলার পাঙ্গা - মটুকপুর ইউনিয়নের দক্ষিন মটুকপুর গ্রামের পাশারী পাড়ার মনছুর আলীর পুত্র বর গোলাপ হোসেনের (২৮) সাথে ডোমার সদর ইউনিয়নের ছোটরাউতার গ্রামের ডাঙ্গা পাড়ার আনোয়ার হোসেনের(৪৮) কন্যা ও ডোমার মহিলা ডিগ্রী কলেজের এইচ এসসির প্রথম বর্ষের জনৈক ছাত্রীর সংগে বিয়ে ঠিক হয় । আজ শনিবার রাত দেড়টায় গোপনে ডোমার পৌরসভার ছোটরাউতার নালার পাড়ায় মেয়ের খালা উম্মে কুলছুমের বাড়ীতে বিয়ে আয়োজন চলছিল ॥ গোপন সুত্রে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে ফাতেমার নেতৃত্বে  ভ্রাম্যমান আদালত  অভিযান চালিয়ে চার জনকে আটক করে বিভিন্ন মেয়াদে জেল দেয় ।এরা হল বর গোলাপ হোসেন(২৮) কে  এক মাস ,বরের চাচা মোঃ আব্দুর সালাম (৩২) কে  সাত দিন,কাজী সাজ্জাদ হোসেন(৩২)কে ১৫ দিন ,কনের বাবা মোঃ আনোয়ার হোসেন(৪৮)কে সাত দিনের জেল প্রদান করেন ভ্রাম্যমান আদালত ।
ছেলের বাবা মনছুর আলী জানান, ছেলে বিয়ের জন্য পাত্রী দেখাদেখি চলছিল ।এ মেয়ে আমিও দেখেছি ।কিন্তু বয়স কম হওয়ায় আমি রাজি ছিলাম না ।সে জন্য আমি বিয়েতে যাইনি ।
এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী জানান,বাল্যবিবাহ নিরোধ আইন  ১৯২৯ এর ৪ ধারায় কাজী,বর,বরের চাচা ,মেয়ের বাবাসহ চার জনকে বিভিন্ন মেয়াদে জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত ।

পুরোনো সংবাদ

নীলফামারী 181089505938202541

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item